আপনি আমাদের অভিভাবক: সাইমন সাদিক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৩৪ অপরাহ্ন, ১৫ই জুন ২০২৩


আপনি আমাদের অভিভাবক: সাইমন সাদিক
ছবি: সংগৃহীত

আজ ঢাকাই ছবির বিউটিকুইন খ্যাত কিংবদন্তি অভিনেত্রী শাবানার জন্মদিন। জীবনের ৭০ পেরিয়ে ৭১ -এ পা রাখলেন তিনি। বিশেষ এই দিনের শুভেচ্ছা ও ভালোবাসায় ভাসছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা জানাচ্ছেন। শাবানার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিকও।


বৃহস্পতিবার (১৫ জুন) ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, “একজন অভিনেত্রী বা অভিনেতা যে সমাজকে বদলে দিতে পারে তা আপনার অভিনয়ের মাধ্যমে সারা বাংলার মানুষ দেখেছে। আপনার অভিনয় দেখে শিক্ষাগ্রহণ করেনি এমন মানুষ বাংলায় কম। অনেক পরিবারের আচরণ সুন্দর হয়ে গেছে আপনার সিনেমা দেখে।”


আরও পড়ুন: বিএনপি বা অন্য কোনো দল সঙ্গে যুক্ত কিনা, জানালেন হিরো আলম


সাইমন আরও  লিখেছেন, “শুধু সিনেমায় নয়, বাস্তব জীবনেও যে আপনি কত বড় মনের মানুষ তা আপনার সাথে দেখা না হলে বুঝতামই না। জানতাম না সিনেমা ও দেশের মানুষের প্রতি আপনার যে ভালোবাসা কতো গভীরে আপনি লালন করেন, আমাদের কতো ভালোবাসেন। জীবনে একদিন দেখা হয়েছে আমাদের মিশা ভাইয়ের মাধ্যমে। আপনার স্নেহ পেয়ে মনে হয়েছিল আমি আপনার অনেক আপন।”


আরও পড়ুন: শিল্পা শেঠির বাড়িতে চুরি


তিনি লিখেছেন, আপনি আমাদের আপনের আপন। আপনি আমাদের অভিভাবক। আজ আপনার জন্মদিন, জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ম্যাডাম। মহান আল্লাহর কাছে দোয়া করি তিনি আপনাকে সবসময় সুস্থ রাখুন, সুন্দর রাখুন। শুভ জন্মদিন ম্যাডাম।


জেবি/এসবি