তিন বছরে ৩ বার মারা গেলেন এই গায়িকা!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৪৬ অপরাহ্ন, ১৯শে জুন ২০২৩


তিন বছরে ৩ বার মারা গেলেন এই গায়িকা!
লোকসংগীত গায়িকা সারদা সিনহা

একবার নয় দুবার নয়, এ নিয়ে তিনবার নিজের মৃত্যুর গুজব ছড়ানোতে ভীষণ বিরক্তি প্রকাশ করেছেন জনপ্রিয় ভোজপুরি লোকসংগীত গায়িকা সারদা সিনহা।


শনিবার (১৭ জুন) সোশ্যাল মিডিয়ায় হঠাৎ মৃত্যুর গুজব ছড়িয়ে পরে পদ্মভূষণ প্রাপ্ত এই সংগীতশিল্পীর। পরে সেই গায়িকা নিজে পোস্ট করে জানান, তিনি মারা যাননি, একদমই ঠিক আছেন।


তবে বারবার নিজের এমন মৃত্যুর খবর ছড়িয়ে পরায় বিরক্ত সারদা সিনহা।  এ দিন বিরক্তি প্রকাশ করে ফেসবুকে তিনি লিখলেন, “প্রতিবছর লোকজন আমাকে নিয়ে ভুয়া মৃত্যুর খবর ছড়ায়। প্রতিবছর একই গুজব রটে যে আমি নাকি মারা গেছি। এই সব খবর আমাকে ভীষণ কষ্ট দেয়।”


আরও পড়ূন: নতুন ওয়েব ফিল্মে দীঘি


গেল ২০২০ সাল থেকে এই নিয়ে তৃতীয়বার আমার মৃত্যুর খবর ছড়াল। এখন পর্যন্ত বিহারের সাইবার সেলের অফিসাররা অভিযুক্তকে চিহ্নিত করতে পারেননি।


ফেসবুকে তিনি আরও লেখেন, আমার ছেলে অংশুমান এই খবরের বিষয়ে আমাকে জানায়। ওর কাছ থেকেই শুনলাম আমাকে নিয়ে আবার এরকম মিথ্যা, ভুয়া খবর রটেছে সামাজিকমাধ্যে।


আরও পড়ূন: মাহির ফেসবুক পোস্ট ঘিরে রহস্য


এর আগে  ২০২০ সালের ২৫ আগস্ট একইভাবে ফেসবুকে মৃত্যুর খবর ছড়িয়েছিল সারদা সিনহার। সে সময় জানানো হয়, করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। তখন আসলে একই নামের আরেক ব্যক্তি মারা গিয়েছিলেন।


পরে একই বছর ৫ সেপ্টেম্বর দ্বিতীয়বারের মতো মৃত্যুর গুজব ছড়ায় সারদা সিনহার। এরকম রটনাকারীদের বিরুদ্ধে প্রশাসনের জোর পদক্ষেপ চান এই গায়িকা।


জেবি/এসবি