সিরাজদিখানে মারামারি থামাতে গিয়ে লাঠির আঘাতে বৃদ্ধের মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১২ অপরাহ্ন, ২০শে জুন ২০২৩


সিরাজদিখানে মারামারি থামাতে গিয়ে লাঠির আঘাতে বৃদ্ধের মৃত্যু
ছবি: জনবাণী

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুই ভাইয়ের মারামারি থামাতে গিয়ে লাঠির আঘাতে এক বৃদ্ধ মারা গেছেন। নিহত আরব আলী (৬৫) আকবর আলী পুরান ভাষানচর এলাকার মৃত নরম আলীর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।


এ ঘটনায় সেতারা বেগম নামের এক নারী বাদী হয়ে সিরাজদিখান থানায় অভিযোগ দায়ের করেছে।


মঙ্গলবার (২০ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার লতাব্দী ইউনিয়নের পুরান ভাষানচর এলাকায় এ ঘটনা ঘটে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পুরান ভাষান চর এলাকার মৃত বিল্লাত আলীর দুই ছেলে হক মিয়া (৬০) ও কাদের আলীর (৬৫) মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধের জেরে মঙ্গলবার দুই ভাইয়ের মধ্য কথা-কাটাকাটি ও মারামারি হয়। এসময় বিষয়টি মীমাংসার জন্য হক মিয়া পক্ষে প্রতিবেশী আরব আলীকে ডেকে আনা হয়। পরে কাদের পক্ষের লোকজন হকের জায়গায় গাছ কাটতে গেলে আরব আলী বাধা দেন। 


আরও পড়ুন: মুন্সীগঞ্জে ঘুমন্ত যুবককে গুলি করে হত্যা


এ সময় দুই পক্ষের মধ্যে মারামারি বেধে গেলে কাদের পক্ষের লোকজনের লাঠির আঘাত গুরুতর আহত হন আরব আলী। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, দুই ভাইয়ের মারামারি থামাতে গিয়ে প্রতিবেশির বৃদ্ধর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সেতারা বেগম নামের এক মহিলা বাদী হয়ে সিরাজদিখান থানায় অভিযোগ দায়ের করেছে। এখন এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


জেবি/ আরএইচ/