এবারের ঈদে ২১টি গান শোনাবেন ড. মাহফুজুর রহমান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৪০ অপরাহ্ন, ২৫শে জুন ২০২৩


এবারের  ঈদে ২১টি গান শোনাবেন ড. মাহফুজুর রহমান
ছবি: সংগৃহীত

এবারের ঈদেও গান শোনাবেন  ড. মাহফুজুর রহমান। বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় তার একক গানের অনুষ্ঠান প্রচার হবে। একগুচ্ছ গান নিয়ে সাজানো হয়েছে ‘তুমি আমার অন্তরে’ অনুষ্ঠানটি।


ঈদের দিন বুধবার (২৯ জুন) রাত সাড়ে ১০টায় সংগীতানুষ্ঠানটি  প্রচার হবে বলে জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।


এবার ড. মাহফুজুর রহমানের মোট ১১টি গান দিয়ে অনুষ্ঠানটি সাজানো হয়েছে। অ্যালবামের গানগুলোতে সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান।


আরও পড়ুন: ব্যারিস্টার পার্থের টাকা দেওয়ার বিষয়ে যা বললেন হিরো আলম


গানগুলোর শিরোনাম রাখা হয়েছে,  ভেঙে চুরে ছারখার, তোমার হাঁসি ভালোবাসি, মনটা শুধু তোমার, চুপি চুপি কাছে এসে, তোমায় খুঁজে বেড়ায়, ওই আকাশ নীলে দুজন এবং রিমিক্স দাইমা-৩। এছাড়াও অনুষ্ঠানটিতে থাকছে জনপ্রিয় চারটি গজল। এগুলো হলো- আকেলা না জানা, কাভিতো তুমকো, মুঝে তুম নাজারসে ও চুপকে চুপকে।


আরও পড়ুন: দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির বড় একটা নাম শাকিব খান


অপরদিকে, এটিএন নিউজে প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘তোমার মাঝে বাঁচি’। এই অনুষ্ঠানটি মোট ১০টি গান দিয়ে সাজানো হয়েছে। এ অনুষ্ঠানেও থাকছে জনপ্রিয় চারটি গজল। এগুলো হলো- ফাসানা এ দিল, দুনিয়া কিসি কে পেয়ার, হামছে বাদাল গ্যায়া ও ঝুমে এ দিল। এ ছাড়া থাকছে- আজ থেকে সবাইকে, তুমি তো জানো না, একটুখানি হাসো না, ও রমনী, তোমাকে ভালোবাসি খুব এবং মনের স্বীকৃতি শিরোনামের গান।


জেবি/এসবি