বজ্রপাতে প্রাণ গেল ৩ জনের


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:২৬ অপরাহ্ন, ৩রা জুলাই ২০২৩


বজ্রপাতে প্রাণ গেল ৩ জনের
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জে জমিতে কৃষিকাজ করার সময় দুই কৃষকসহ বজ্রপাতে ৩ জন মারা গেছেন। সোমবার (৩ জুন)  সকালে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তাদের মৃত্যু হয়।


মৃত ব্যক্তিরা হলেন- রহনপুর পৌরসভার হটাৎপাড়া মহল্লার আজিজুল হকের ছেলে শরিফুল ইসলাম (৩৫),  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাররশিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে জহিরুল ইসলাম (৩৫),  ভোলাহাট উপজেলার দলদলি ইউনিয়নের চামা মুশরিভুজা গ্রামের আনোয়ার হোসেন (৬০)।


ভোলাহাট থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, সকালে জমিতে কৃষিকাজ করার সময় আনোয়ার হোসেন বজ্রপাতে মারা গেছেন। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।


আরও পড়ুন: কালের সাক্ষী নতুন ভারেঙ্গা জমিদার বাড়ি


গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান,  শরিফুল ইসলাম বসে বসে মোবাইল ফোন ব্যবহার করছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারান। পরে তার পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।


আরও পড়ুন: ঈদের সকাল সড়কে ঝরল ৪ প্রাণ


চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, সকালে জমিতে কৃষিকাজ করার সময় বজ্রপাতে গুরুতর আহত হন জহিরুল। স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন উদ্ধার করে তাকে জেলা হাসপাতালে ভর্তি করেন। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 


জেবি/এসবি