সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৩৩ অপরাহ্ন, ৫ই জুলাই ২০২৩


সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
ছবি: জনবাণী

জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারী সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম‌্যান মাহমুদুল আলম বাবুসহ সকল আসামীকে ফাঁসির দাবিতে জামালপুরের সরিষাবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (৫ জুলাই) সরিষাবাড়ীতে কর্মরত সাংবাদিকদের আয়োজনে পৌরসভার সামনের প্রধান সড়কে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


৭১ টিভি ও কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি মমিনুল ইসলাম কিসমতের সঞ্চালনায় দৈনিক জনবাণী ও ঢাকার ঢাক এবং দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান, দৈনিক কালবেলার প্রতিনিধি ইসমাইল হোসেন, বাংলাটিভির প্রতিনিধি মিজানুর রহমান, ডেইলি স্টারের জামালপুর প্রতিনিধি শহিদুল ইসলাম নিরব, দৈনিক মানবজমিনের প্রতিনিধি এম এ রউফ, দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি কবি জাকারিয়া জাহাঙ্গীর, দৈনিক দিনকাল ও আমার দেশ পত্রিকার প্রতিনিধি সোলায়মান বাবু, দৈনিক যুগান্তরের প্রতিনিধি জহুরুল ইসলাম ঠান্ডু, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি ইব্রাহিম হোসাইন লেবু, দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি সোলায়মান হোসেন হরেক প্রমুখ বক্তব‌্য রাখেন।


আরও পড়ুন: সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবু বরখাস্ত


এ সময় দৈনিক আজকের পত্রিকার ফারুক হোসেন ফিরুজ , দৈনিক ইনকিলাবের প্রতিনিধি এম এ মান্নান, দৈনিক আজকালের খবরের প্রতিনিধি ফারুক হোসেন, এশিয়ান টিভি ও ভোরের কাগজের প্রতিনিধি মোস্তাক আহমেদ মনির, গুলজার হোসাইন, দৈনিক আজকের প্রভাতের খুররুম আজাদ, দৈনিক লাখোকণ্ঠের স্বপন মাহমুদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য রফিকুল ইসলাম, আদ্রা মাদরাসার প্রভাষক আব্দুল জলিলসহ সরিষাবাড়ীর কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 


চেয়ারম‌্যান বাবুসহ আসামীদের গ্রেফতার করায় পুলিশ ও র‌্যাবকে ধন‌্যবাদ জানিয়ে মানববন্ধনে বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারী মাস্টারমাইন্ডসহ সকল আসামীর গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন। 


এছাড়াও নিহত নাদিমের পরিবারের সার্বিক দায়িত্ব ও নিরাপত্তা নিশ্চিত, সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও সারাদেশে সাংবাদিকদের নিরাপত্তা এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান বক্তারা।


জেবি/ আরএইচ/