তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষে লিফলেট বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১২ অপরাহ্ন, ২০শে জুলাই ২০২৩


তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষে লিফলেট বিতরণ
ছবি: সংগৃহীত

আগামী ২২ শে জুলাই নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে ময়মনসিংহের ফুলবাড়িয়া ইউনিয়ন ও পৌর সদরে লিফলেট বিতরণ ও পথ সভা করা হয়েছে।


তারুণ্যের সমাবেশের লিফলেট বিতরণ ও পথসভা করেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য আব্দুল করিম সরকার। 


আব্দুল করিম সরকার জানান, সরকারের দমন-নিপীড়ন ও নির্যাতন, নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে ২২ জুলাই সমাবেশ সফল করতে লিফলেট বিতরণ ও পথসভা করবে যুবদল,ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল।


বুধবার (১৯ জুলাই) দুপুরে উপজেলার আছিম পাটুলী ইউনিয়ন ও পৌরসদরে পথসভা ও লিফলেট করেছেন করিম সরকার।


তিনি আরও বলেন, তারুণ্যের সমাবেশে যোগ দিতে জনসাধারণকে আহ্বান জানান।


আরও পড়ুন: যুব সমাজকে তারুণ্যের দক্ষতা কাজে লাগাতে হবে: করিম সরকার


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ আহমেদ মাসুদ, বিশিষ্ট অর্থনীতিবিদ ও ব্যবসায়ী বিএনপি নেতা মো. শফিকুল ইসলাম শফিক, বিএনপির নেতা প্রভাষক এনামুল হক, জেলা যুবদলেরসহ সভাপতি আনোয়ার সাহাদাত আনার, জেলা যুবদলেরসহ সাধারণ সম্পাদক ইমরুল কায়েস এলিস, পৌর যুবদলের সাধারণ সম্পাদক লুৎফর কবির সালেক, ছাত্রদলের আহবায়ক দেলোয়ার,স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এ সময় করিম সরকার বলেন, বিরোধী দলের গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি, বিদ্যুৎ ও গ্যাসসহ নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে আমাদের এ সমাবেশ। এ সমাবেশের মাধ্যমে আওয়ামী লীগ সন্ত্রাস-দুর্নীতির প্রতিবাদ, খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন নিশ্চিত করা হবে।দফা এক দাবি এক শেখ হাসিনার পদত্যাগ। 


যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দলকে নিয়ে তারুণ্যের সমাবেশ সফলের আহ্বান জানাচ্ছি। নেতাকর্মীরা প্রচার-প্রচারণা ও লিফলেট বিতরণ পথসভার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।


জেবি/ আরএইচ/