ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৭ অপরাহ্ন, ২১শে জুলাই ২০২৩


ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ
প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী জামিরদিয়া গ্রামে নির্মাণাধীন ন্যাশনাল পলিমার (পিএলসি) ইন্ডাস্ট্রিতে চাঁদা না দেয়ায় বৃহস্পতিবার দুপুরে সন্ত্রাসী হামলা ফাঁকা গুলি ও ভাঙচুরের  ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গুলির খোসা ও বিভিন্ন আলামত জব্দ করেছে।


এ ঘটনায় নির্মাণাধীন কোম্পানীর সিনিয়র এডমিন শাহরিয়ার পারভেজ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনসহ ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৭০/৮০ জনকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


নির্মাণাধীন কোম্পানীর সিনিয়র এডমিন শাহরিয়ার পারভেজ জানান, অভিযোগে উল্লেখিত ব্যাক্তিরা দীর্ঘদিন যাবৎ আমাদের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে নানা রকম হুমকি দিয়ে আসছে। ঘটনার দিন তারা ২ কোটি ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে। তাদের দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় তারা ভাড়াটিয়া সন্ত্রাসীসহ হামলা চালায়। সন্ত্রাসীদের ব্যবহৃত অস্ত্রের ৩টি গুলির খোসা পুলিশ উদ্ধার করেছেন।


আরও পড়ুন: ভালুকায় নির্মাণাধীন ফ্যাক্টরীতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর


এ বিষয়ে জানার জন্য হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনের মোবাইলে বারবার ফোন দিয়ে রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।


ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।


জেবি/ আরএইচ/ৃ