গাঙ্গুবাঈ’র যে দৃশ্যের জন্য ২০ বার আলিয়ার হাতে চড় খেয়েছিলেন শান্তনু!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গাঙ্গুবাঈ’র যে দৃশ্যের জন্য ২০ বার আলিয়ার হাতে চড় খেয়েছিলেন শান্তনু!

বক্স অফিসে ঝড়ের বেগে ব্যবসা করছে আলিয়া ভাট অভিনীত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। সিনেমার পরিচালনায় সঞ্জয় লীলা বনশালি। প্রথম থেকেই ছবি ঘিরে দর্শকের মধ্যে ছিল এক অন্য রকম উন্মাদনা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শান্তনু মহেশ্বরী। আলিয়ার সঙ্গে পর্দায় তাঁর রসায়ন মুগ্ধ করেছে দর্শকদের।

কিন্তু জানেন কী, এই ছবির একটি দৃশ্যের শ্যুটিংয়ের জন্য আলিয়ার হাতে ২০ বার চড় খেয়েছিলেন শান্তনু? সেই দৃশ্যের জন্য ২০ বার টেক নিয়েছিলেন আলিয়া। তা নিয়ে সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেতা শান্তনু মহেশ্বরী।

হিন্দুস্তান টাইমসের সঙ্গে একটি কথোপকথনে শান্তনু জানিয়েছিলেন, ‘একজন অভিনেতা হিসেবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমার সহ-অভিনেতা এবং পরিচালকের সঙ্গে তাল মিলিয়ে চলা। সেই সম্পর্কে আলোচনাও হয়েছিল। আমরা জানতাম আমাদের কী করতে হবে। প্রস্তুতির সময় আপনি ধীরে ধীরে স্বাচ্ছন্দ্য বোধ করুন এবং যে জিনিসগুলি আপনাকে বাধা দিচ্ছে তা ছেড়ে দিন। এমনকি একটি থাপ্পড়ও অভিনয়ের সম্পূর্ণ অংশ, আপনি সেই মুহূর্তে সেই চরিত্রে আছেন এবং জিনিসগুলিকে ব্যক্তিগতভাবে গ্রহণ করা উচিত নয়।


শান্তনু মহেশ্বরী বলেন, ‘আলিয়া ভাট আমাকে কষিয়ে চড় মারতে পারছিলেন না। ওর পক্ষে সেইটা করা কঠিন হয়ে উঠেছিল। আমরা সেইটা প্রায় ২০ বার করেছি। ও খুব মিষ্টি স্বভাবের, আমি চিন্তা করতে বারণ করেছিলাম। তাই ধীরে ধীরে সেও এই সম্পর্কে শান্ত হয়ে ওঠেন।

উল্লেখ্য, শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সিনেমা হলে মুক্তি পেয়েছে এই ছবি। রিপোর্ট অনুযায়ী, ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি প্রথম দিনে ভালো ব্যবসা করেছে। মোট ১০ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে এই সিনেমা। দ্বিতীয় দিনে নাকি ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে এই সিনেমা। এ দিন ১৩ কোটির ব্যবসা করেছে এই ছবি। দুদিনে মোট ২৩ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

ওআ/