আমাকে স্যার বলার দরকার নেই সাংবাদিকদের উদ্দেশ্যে নবাগত ডিসি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:২২ অপরাহ্ন, ২৫শে জুলাই ২০২৩


আমাকে স্যার বলার দরকার নেই সাংবাদিকদের উদ্দেশ্যে নবাগত ডিসি
ছবি: জনবাণী

নবাগত জামালপুর জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন, আমাকে স্যার বলার দরকার নাই। আমি প্রজাতন্ত্রের কর্মচারী। আমাকে ভাই বললেই বেশি খুশি হবো।


মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, আমি জেলা প্রশাসক হলেও আমি একজন মানুষ। আমি প্রজাতন্ত্রের কর্মচারী। আমি কাজকে ভালোবাসি। এই জেলায় কাজ করতেই এসেছি। তাই আমাকে অন্যভাবে নেওয়ার দরকার নেই। আমার দুয়ার আপনাদোর জন্য সবসময় খোলা। যেকোন সময় যেকোন বিষয়ে আমার সাথে শেয়ার করতে পারেন। তবে কালোকে কালো এবং সাদাকে সাদা বলবেন। অতিরঞ্জিত কোনকিছু ছাপিয়ে মিডিয়া ট্রায়াল না করার জন্য তিনি সকল সাংবাদিকদের অনুরোধ করেন।


আরও পড়ুন: জামালপুরের সেই ইউএনও উপমা ফারিসার বদলী


নবাগত জেলা প্রশাসক মো. ইমরান আহমেদের সভাপতিত্বে এই সময় উপস্থিত জামালপুর প্রেস ক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, দৈনিক আলোচিত জামালপুরের নির্বাহী সম্পাদক সাজ্জাদ আনসারি, জামালপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিন্টু, জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকারিয়া জাহাঙ্গীর, মডেল প্রেস ক্লাবের সভাপতি মুস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য সচিব শফিকুল ইসলাম তুফান সহ প্রমুখ।


জেবি/ আরএইচ/