চাঁপাইনবাবগঞ্জে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে মতবিনিময় সভা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৫৫ অপরাহ্ন, ৩০শে জুলাই ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে মতবিনিময় সভা
ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) নির্বাহী প্রকৌশলী'র উদ্যোগে সুশাসন প্রতিষ্ঠা ও সেবা প্রদান প্রতিশ্রুতি নিমিত্তে অংশীজনের অংশ গ্রহণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


রবিবার (৩০ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) নির্বাহী প্রকৌশলীর আয়োজনে কার্যালয়ের সভা কক্ষে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও সুধীজন অংশগ্রহণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) নির্বাহী প্রকৌশলী মো. রাকিবুল আহসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষ মাজহারুল ইসলাম তরু। 


এসময় উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) সহকারী প্রকৌশলী -২ মো. আসাদুজ্জামান, সহকারী প্রকৌশলী -৩ মো. রাশেদুজ্জামান রনি, সদর উপ- সহকারী প্রকৌশলী আল মামুন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপ-সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন। 


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন


এছাড়াও সম্মানিত শিক্ষকবৃন্দ সুধীজনের অংশ গ্রহণে জেলার ৫টি উপজেলার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, মাদ্রাসার সুপার, কলেজের অধ্যক্ষ সহ অত্র (ইইডি) কার্যালয়ের সকল কর্মকর্তা -কর্মচারী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু


একই দিন চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) কার্যালয়ে মধ্যাহ্নভোজ বিরতির পর সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণে জাতীয় শুদ্ধাচার কর্মকৌশল বাস্তবায়ন ও তথ্য অধিকার আইন ও বিধিবিধান সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিকরনের লক্ষ্যে নৈতিকতা কমিটির ১ম ত্রিমাত্রিক সভা অনুষ্ঠিত হয়।


এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


আরএক্স/