আগামী নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: শহিদুল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:১৬ অপরাহ্ন, ৩০শে জুলাই ২০২৩


আগামী নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: শহিদুল
বক্তব্য রাখছেন আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম রতন

পলাশ হোসাইন, পাবনা: আগামী নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন  আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম রতন ।


রবিবার (৩০ জুলাই) বিকেলে পাবনার  আটঘরিয়া উপজেলা দেবোত্তর ইউনিয়নের ৫ ও ৬ নং ওর্য়াড আওয়ামী লীগের আয়োজনে, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে উঠান বৈঠক মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আওয়ামীলীগ সরকার মানেই উন্নয়নের সরকার। বিএনপি-জামাত শেখ হাসিনার উন্নয়নকে থামাতে চায়। ক্ষমতার লোভে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে। অপরাজনীতি করছে। সন্ত্রাস করে মানুষ হত্যা করছে। দেশকে আবার পাকিস্তান বানাতে চায় বিএনপি।


তিনি আরো বলেন, স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রা স্থবির করতে বিএনপি নানা কর্মসূচি দিচ্ছে। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি অব্যাহত। দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে বিএনপি। পদযাত্রাসহ রাজনৈতিক কর্মসূচির ডাক দিয়ে তামাশা করছে বিএনপি। তাদের মাঠে কোন অস্তিত্ব নেই। আন্দোলন কর্মসূচি ঘোষণার নামে জনগণের সাথে ঠাট্টা করা হচ্ছে। তাদের উদ্দেশ্য সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি-জামাতের ষড়যন্ত্র প্রতিহত করবে দেশের মানুষ।


এসময় তিনি পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনে মনোনয়ন প্রত্যাশা করে বলেন, এবার আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি পাবনা-৪ আসনে মনোনয়ন পেলে আপনাদের সকলের সহযোগিতায় নৌকা প্রতীককে ব্যাপক ভোটে জয়যুক্ত করব ইনশাআল্লাহ। আপনারা সকলেই আমার পাশে থাকবেন। আমি আপনাদের পাশে সর্বদাই থাকবো


উক্ত মতবিনিময় সভায় দেবোত্তর  ইউনিয়ন আওয়ামীলীগের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি জনাব আবুল কাশেমের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঈম্মীন হোসেন চঞ্চল,পাবনা জ়েলা আওয়ামীলিগের সদস্য ও আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম,দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, নিখিল কুমার সাহা, সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিনসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরএক্স/