কেন কাঁদলেন শাকিব খান?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৫০ অপরাহ্ন, ২রা আগস্ট ২০২৩


কেন কাঁদলেন শাকিব খান?
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে  নিজের অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা দেখলেন ঢাকাই চলচ্চিত্রের সুপার স্টার শাকিব খান।  দর্শকরা যেমন সিনেমাটি দেখে আপ্লুত হয়েছেন, ঠিক তেমনি সিনেমা দেখে কেঁদেছেন ঢালিউড কিং খান। সিনেমা শেষে চোখে জল চলে আসে। এমনই জানা গেল নির্মাতা হিমেল আশরাফের এক পোস্টে।


মঙ্গলবার (১ আগস্ট) এ সময় শাকিবের পাশে বসেছিলেন অভিনেত্রী নওশীন, অভিনেতা হিল্লোল, নির্মাতা হিমেল আশরাফসহ অনেকে। যারা প্রত্যেকেই এখন যুক্তরাষ্ট্র প্রবাসী।


শুধু সিনেমা দেখাতেই সীমাবদ্ধ থাকলেন না, বরং দেখা শেষে উচ্ছ্বসিত দর্শকের আবদারও মিটিয়েছেন শাকিব। তাদের সঙ্গে ছবি তুলেছেন, ভিডিওবন্দী হয়েছেন হাসিমুখে।


আরও পড়ুন: এমপি হতে চান নকুল কুমার বিশ্বাস


পোস্টে পরিচালক হিমেল আশরাফ লেখেন, কোনো এক অদ্ভুত কারণে উনি (শাকিব) আমার ওপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন, তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল। আমি আজও জানি না, তিনি আসলে কেন বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবই কনফিডেন্সের সঙ্গে বলতেন, হিমেল ভালো বানাবে। তার কথা শুনে মানুষ মুচকি হাসতো।


আরও পড়ুন: অ্যালকোহলের নেশা আমার জীবনের সবচেয়ে বড় ভুল: রজনীকান্ত


এই নির্মাতা আরও লেখেন, আজ প্রিয়তমা দেখা শেষে তার (শাকিব খান) ভেজা চোখে চোখ পড়তেই আমাকে দেখে হেসে আমার কাঁধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বারবার বলছিলাম, ভাইয়া থ্যাংক ইউ। শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়তো তার সঙ্গে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।


‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল। ঈদুল আজহায় দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তির পর বিপুল সাড়া পেয়েছে সিনেমাটি। এখনও দেশ-বিদেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে চলছে এটি।


জেবি/এসবি