গোপনে বিয়ে করেছেন রাশমিকা, পাত্র কে?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:০৫ পূর্বাহ্ন, ৬ই আগস্ট ২০২৩


গোপনে বিয়ে করেছেন রাশমিকা, পাত্র কে?
রাশমিকা মান্দানা

বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম সেরা অভিনেত্রী রাশমিকা। দক্ষিণী সিনেমার পাশাপাশি জায়গা করে নিয়েছে বলিউডে।


মিডিয়া পাড়ায় গুন্জন রয়েছে বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মন্দনার প্রেম নিয়ে। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। কিন্তু প্রেমের খবরের পাশপাশি একাধিক বার তাঁদের বিচ্ছেদের খবরও শোনা গিয়েছে। ভক্তরা অপেক্ষায় তাঁদের প্রিয় জুটির তরফে সুখবর শোনার। এবার নিজের গোপন বিয়ের কথা জানালেন এই অভিনেত্রী। তবে পাত্র বিজয় না, অন্য কেউ।


সম্প্রতি অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে একটি অনুষ্ঠানে আসেন রাশমিকা। সেখানেই অভিনেত্রীকে তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, রাশমিকাজানান আমার বিয়ে হয়ে গিয়েছে। 


এমন কথা শুনে অনেকেই অবাক হয়েছে অনেকেই। অভিনেত্রী জানান, নারুতো উজুমাকিকে গোপনে বিয়ে করেছেন। এই নারুতো হল এক জাপানি কার্টুন চরিত্র। সে-ই নাকি রয়েছে রাশমিকার হৃদয় জুড়ে। জনপ্রিয় এই জাপানি মঙ্গা সিরিজ়টি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।


বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও শোনা যায় ২০১৭ সালে তিনি দক্ষিণের নায়ক রক্ষিত শেট্টির সঙ্গে বাগ্‌দান সারেন। রাশমিকার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। ২০১৬ সালে মুক্তি পাওয়া এই কন্নড় ছবির হাত ধরেই রাশমিকার সাফল্যের যাত্রা শুরু হয়। এই ছবির প্রযোজক ও অভিনেতা রক্ষিতের সঙ্গে নাকি এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে ছিলেন রাশমিকা।   


বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন রাশমিকা। হিন্দি সিনেমায় অভিষেক হয়েছে ‘গুডবাই’ ছবির মাধ্যমে। তবে সাফল্য পাননি। এ বার তাঁর অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন রণবীর কাপুরের সঙ্গে তাঁর পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’-এর। 


আরএক্স/