সায়ন্তিকার সাথে জুটি বাঁধছেন জায়েদ খান, খবরটি ভুয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:০৯ অপরাহ্ন, ৯ই আগস্ট ২০২৩


সায়ন্তিকার সাথে জুটি বাঁধছেন জায়েদ খান, খবরটি ভুয়া
ছবি: সংগৃহীত

গুঞ্জন শোনা যাচ্ছে চিত্রনায়ক জায়েদ খান কলকাতার নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। মঙ্গলবার এমন খবর বিভিন্ন খবরও ছড়িয়েছে। কিন্তু এ খবরে বিব্রত জায়েদ খান। খবরটি ‘মিথ্যা ও গুজব’ বলে দাবি করেছেন এই অভিনেতা।


এ বিষয়ে জানতে চাইলে জায়েদ খান বলেন, “খবরটি আমি দেখেছি। আমি নিজেই অবাক হয়েছি৷ কে বা কারা এমন খবর ছড়িয়েছে আমি জানি না। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।”


নাম ঠিক না হওয়া এ ছবিটি বানাবেন তাজু কামরুল বলে শোনা যায়। এ  বিষয়ে জায়েদ খান বলেন, “আমি পরিচালক তাজু কামরুলকে ফোন করেছিলাম, তিনিও বিষয়টি জানেন না। আমি মনে করি, কিছু মানুষ আলোচনায় থাকতে এসব গুজব ছড়ান।”


আরও পড়ুন: সালমান খানের ‘বডিগার্ড’ ছবির পরিচালক মারা গেছেন


নতুন কাজ প্রসঙ্গে জায়েদ খান বলেন, “ভালো কিছু কাজের কথা হচ্ছে। সেসব কাজের প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ফাইনাল হলে সবাইকে জানাব।”


আরও পড়ুন: রজনীকান্তের সিনেমা দেখতে চেন্নাই-বেঙ্গালুরুর অফিসে ছুটি ঘোষণা


এ বিষয় পরিচালক তাজু কামরুল জানান, “জায়েদ খান ও সায়ন্তিকাকে নিয়ে যে খবর বেরিয়েছে, ওভাবে আমি কোথাও বলিনি। তবে জায়েদ খানের সঙ্গে আগে প্রাথমিক একটা আলোচনা হয়েছে। কলকাতার সায়ন্তিকা ছাড়াও নুসরাতের সঙ্গেও প্রযোজকের কথা হয়েছে। এর বেশি কিছু নয়। আর প্রযোজক তো দেশের বাইরে আছেন। কোথা থেকে কী নিউজ হলো, বুঝলাম না।”


জেবি/এসবি