তিন সন্তানকে গুলি করে হত্যার পর আত্মঘাতি বাবা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


তিন সন্তানকে গুলি করে হত্যার পর আত্মঘাতি বাবা

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের একটি গির্জায় ঢুকে তিন সন্তানকে গুলি করে হত্যা করার পর বন্দুক নিজের দিকে চালিয়ে আত্মঘাতি হয়েছেন এক বাবা। পনেরো বছরের নিচে তিন শিশুকে হত্যার পর আরও একজনের ওপর গুলি চালানো হয়েছে। সব মিলিয়ে এই মর্মান্তিক বন্দুকবাজির ঘটনায় পাঁচ জন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ক্যালিফোর্নিয়া পুলিশ জানিয়েছে, স্যাক্রেমন্টোর এক গির্জাতে এক ব্যক্তি ঢুকে এক ভয়াবহ ঘটনা ঘটিয়েছেন। নিজের তিন শিশু কন্যাকে গুলি করে হত্যা করেছে তাদের নিজের বাবাই। 

তিন শিশু সন্তানকে হত্যার পর বন্দুক নিজের দিকে চালিয়ে আত্মঘাতি হন তিনিও। জানা গেছে, গুলিবিদ্ধ হয়ে নিহত পঞ্চমজন ওই ব্যক্তির স্ত্রী। 

গুলি বর্ষণের সময় ওই গির্জায় আরও অনেকে উপস্থিত থাকলেও পুলিশ জানিয়েছে, ওই ঘটনায় এখনও তাঁদের সঙ্গে কোনও যোগসূত্র পাওয়া যায়নি। 

মেট্রোপলিটন ফায়ার ডিস্ট্রিক ক্যাপ্টেন পার্কার উইলবর্ণ বলেন, মৃত হিসেবে পাওয়া পঞ্চমজন ওই বন্দুকধারির স্ত্রী হিসেবে চিহ্নিত করা হয়েছে।

তিনি আরও বলেন, গুলিবর্ষণের সময় স্যাক্রেমন্টোর গির্জায় আরও অনেকে উপস্থিত ছিলেন। কিন্তু তাঁদের কেউ জড়িত নয় বলেই বলেছেন পার্কার উইলবর্ণ। এমনকি ঘটনাস্থলে নিহত পাঁচজন ছাড়া আর কারও কোনও ক্ষতিও হয়নি। কেউ আহত হননি। তাই প্রয়োজন পড়েনি মেডিক্যাল পরিবহণের। 

গুলির সময় গির্জায় অনুষ্ঠান চলছিলো কি না তা জানাতে পারেনি পুলিশ। তবে পরবর্তীতে ঘটনার বিস্তারিত নিয়ে গণমাধ্যমকে জানানোর কথা দিয়েছে। 

এসএ/