ফিল্টারে বিষ মিশিয়ে তিনজনকে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফিল্টারে বিষ মিশিয়ে তিনজনকে হত্যা

ভারতের আসামরাজ‍্যের বরপেটা রোডের সাফা কামারে গত ৫ ফেব্রুয়ারি এক সপ্তাহের মধ‍্যে একই পরিবারের তিনজন লোকের মৃত্যু হওয়ার পাশাপাশি ঘটনায় অন‍্য চারজন গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ে। 

এই চাঞ্চল‍্যকর ঘটনার খবর চারদিকে ছড়িয়ে পড়লে ও কেন তাদের মৃত্যু হয়েছিল তা তাৎক্ষণিকভাবে রহস‍্য উদঘাটন হয়নি। কিন্তু অবশেষে ঝুলি থেকে বেড়িয়ে আসে বেড়াল। মানবরুপী পাষন্ড জামাতা মেসর আলি পানীয় জলে বিষ মিশিয়ে হত‍্যা করেছিল তিনজনকে। মেসর আলি পানীয় জলের ফিল্টারে বিষ মেশানোর কথা অকপটে স্বীকার করেছেন বরপেটা পুলিশের কাছে। পানীয় জলে বিষ মেশানোর পর ওই জলপান করে মেসর আলির স্ত্রী, শ্বশুর, শাশুড়ি এবং ভ্রাতৃস্পুত্রের মৃত্যু হয়েছিল। দুই পরিবারের মধ‍্যে বিবাদ থাকার ফলে এই সিদ্ধান্তে উপনীত হয়েছিল মেসর আলি। 

এ সপ্তাহে পরিবারের তিনজনের মৃত্যু  এবং চারজন অসুস্থ হওয়ায় স্থানীয় এলাকাবাসী বিচার চেয়ে বরপেটা রোড পুলিশ  ফাঁড়ির শরণাপন্ন হয়। 

অভিযোগ পেয়ে বরপেটা পুলিশও ঘটনার তদন্ত শুরু করে ছিল। কিন্তু মেসরকে কোনও ভাবেই পাকড়াও করতে সক্ষম হচ্ছিল না বরপেটা পুলিশ। অবশেষে বিপদ আঁচ করে মেসর আলি আদালতে আত্মসমর্পন করে। জেরায় মেসর তার দোষ স্বীকার করেছে। পুলিশ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না এ ব‍্যাপারে তদন্ত শুরু করেছে।

এসএ/