চাঁপাইনবাবগঞ্জে ৩৮ কেজি গাঁজা উদ্ধার আটক ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৪ অপরাহ্ন, ২৬শে আগস্ট ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে ৩৮ কেজি গাঁজা উদ্ধার আটক ২
ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর "ক" সার্কেল অভিযান পরিচালনা করে ট্রাকে ৩৮ কেজি গাঁজাসহ আটক-২। দুইজন মাদক কারবারি ট্রাক থেকে পালিয়ে যায়।


শুক্রবার (২৫ আগস্ট) গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা দারিয়াপুর হাতাপাড়া পুলিশ বক্সের সামনে চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর "ক" সার্কেল তাদের আটক করে।


গ্রেফতারকৃত আসামী হচ্ছে, ট্রাক ডাইভার জাকার আলী ওরফে জাকারা (৩৭) ট্রাক হেলপার ফরহাদ আলী (২৭), মাদক কারবারি মূল পলাতক আসামি হচ্ছেন আনারুল হক (৩৬) এবং কালাম (৪১)। তারা সকলেই শিবগঞ্জ উপজেলার বাসিন্দা। 


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে দুস্থ চক্ষু রোগীদের বিনামূল্যে চক্ষু শিবির


মামলার এজাহারে বলা হয়েছে, গোপন সংবাদে জানতে পারে কুমিল্লা হতে চাঁপাইনবাবগঞ্জ জেলায় মাদকের একটি চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে বিভাগীয় স্টফ- সহকারী উপ-পরিদর্শক মামুনুর রশিদ, সিপাই আরিফুল ইসলাম, মাহাতাব উদ্দিন, আবুল বাশার, সজিব আহমেদ সহ একটি রেইডিং টিম ট্রাক গতিরোধ করলে ট্রাকের ড্রাইভিং সীটের পিছনে বসা পলাতক আসামী আনারুল হক (৩৬) ও কালাম (৪১) ট্রাক থেকে লাফ দিয়ে পূর্ব দিক দিয়ে দ্রুত পালিয়ে যায়। ফলে তাদের আটক করা সম্ভব হয়নি। এরপর রেইভিং টিমের সদস্যদের সহযোগিতায় ট্রাকের ড্রাইভার জাকার আলী ওরফে জাকার (৩৭) এবং হেলপার ফরহাদ আলী (২৭) কে আটক করতে সক্ষম হয়।


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে ২০০ রোগীর ফ্রি চক্ষু চিকিৎসা প্রদান


উক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানা গেছে। 


জেবি/এসবি