কাজে ফিরছেন ফারিয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৩০ অপরাহ্ন, ২৬শে আগস্ট ২০২৩


কাজে ফিরছেন ফারিয়া
নুসরাত ফারিয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। বেশকিছুদিন ধরে চোখের সমস্যায় ভুগছিলেন এই নায়িকা।  গত ১৩ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে চোখে অস্ত্রোপচার করান। এরপর থেকে বিশ্রামে আছেন তিনি। এখন অনেকটাই সুস্থ—শিগগিরই কাজে ফিরবেন এ অভিনেত্রী।


নুসরাত ফারিয়া বলেন, “অনেক দিন ধরেই আমার ডান চোখে সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। একসময় ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়। চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত আমাকে বিশ্রামে থাকতে হবে। এরপর কাজে ফিরতে পারব বলে আশা রাখছি।”


আরও পড়ুন: গান শোনাতে আবারও ঢাকায় আসছেন অঞ্জন দত্ত


আগামী সেপ্টেম্বরের শুরুতে ফারিয়া রাজধানীর একটি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করবেন বলে জানা গেছে। পরে ২৫ সেপ্টেম্বর কলকাতার সিনেমার কাজ শুরু করবেন তিনি। এছাড়া ৪৮তম টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার কথাও রয়েছে এই ফারিয়ার। ওই উৎসবে প্রদর্শিত হবে তার অভিনীত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’।


আরও পড়ুন: ঢালিউডে কাজের অনুমতি পেলেন সায়ন্তিকা


সম্প্রতি অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন এ অভিনেত্রী। গেল ঈদের সিনেমা ‘সুড়ঙ্গ’-তে আইটেম গার্ল হিসেবে দেখা মিলেছে তার। কিছুদিন আগে মুক্তি পেয়েছে ফারিয়া অভিনীত ‘পাতালঘর’ সিনেমাটি। এছাড়া টলিউডের ‘আবার বিবাহ অভিযান’ সিনেমায় দেখা গেছে তাকে। রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের ‘মেনুকা’ গানে কোমর দুলিয়েছেন এই অভিনেত্রী।


জেবি/এসবি