কলকাতায় পাকিস্তানের ম্যাচগুলোর টিকেট আর নেই


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১২:১৩ অপরাহ্ন, ২৯শে আগস্ট ২০২৩


কলকাতায় পাকিস্তানের ম্যাচগুলোর টিকেট আর নেই
ফাইল ছবি

বিশ্বকাপে ভারতের ম্যাচের টিকেট বিক্রি এখনো শুরু হয়নি। এর মধ্যে অন্য দেশগুলোর ম্যাচের টিকেট নিয়ে হাহাকার শুরু হয়ে গেছে। মুম্বাই ও বেঙ্গালুরুতে ভারত বাদে বাকি দেশগুলির যে ম্যাচ রয়েছে তার সব টিকেট বিক্রি শেষ। কলকাতাতেও একই অবস্থা। 


গেল ২৫ অগস্ট থেকে ভারত ছাড়া বাকি দেশগুলোর ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে। ভারত ছাড়া সবচেয়ে বেশি আগ্রহ পাকিস্তান নিয়ে। কলকাতা এবং বেঙ্গালুরুতে যে দু’টি করে পাকিস্তানের ম্যাচ রয়েছে, তার সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।


আরও পড়ুন: ডেঙ্গু আক্রান্ত লিটন, ‘বিকল্প’ সাইফ হাসান


মুম্বাইয়ের ওয়াংখেড়ে এবং বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত বাদে যে ম্যাচগুলি রয়েছে তার টিকেটও শেষ। মুম্বাইয়ে ইংল্যান্ড-দক্ষিণ আাফ্রিকা, দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া-আফগানিস্তান ম্যাচের টিকেট ১৫ মিনিটে শেষ হয়ে গিয়েছে। কলকাতায় ৩১ অক্টোবর পাকিস্তান বনাম বাংলাদেশ এবং ১১ নভেম্বর পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচের সব টিকেট শেষ। সবচেয়ে কম দামের টিকেট ৮০০ টাকার।


আরও পড়ুন: এশিয়া কাপে দল ঘোষণা আফগানিস্তানের, ফিরলেন জানাত


ধরমশালায় ভারত বাদে ৪ টি ম্যাচ রয়েছে। তার মধ্যে ২৮ অক্টোবর অস্ট্রেলিয়া বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচের টিকিট শেষ। গ্রুপ পর্বে ভারতের ম্যাচগুলির টিকেট ধাপে ধাপে বিক্রি শুরু হবে ১ সেপ্টেম্বর রাত ৮টা থেকে। কতক্ষণে সেগুলি শেষ হবে তা সহজেই অনুমেয়।


জেবি/এসবি