প্রতারণার শিকার হলেন শ্রীলেখা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:১৬ অপরাহ্ন, ৬ই সেপ্টেম্বর ২০২৩


প্রতারণার শিকার হলেন শ্রীলেখা
শ্রীলেখা মিত্র

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গত ৩০ আগস্ট তাঁর জন্মদিন। এদিন ভুয়া ফোনকলে প্রতারণার শিকার হয়েছেন তিনি। সঙ্গে লক্ষাধিক রুপিও খুইয়েছেন এ অভিনেত্রী।


জানা যায়, বেশ অসুস্থ থাকার কারণে বিশেষ দিনটি সেভাবে উদযাপন করতে পারেননি তিনি। কিন্তু জন্মদিনের দিন শ্রীলেখাকে বোকা বানিয়েছেন এক প্রতারক।


এ দিন হঠাৎ করেই অভিনেত্রীর মোবাইলে একটি কল আসে। কলটি রিসিভ করতেই ওই ব্যক্তি শ্রীলেখাকে তার মোবাইলে একটি অ্যাপ ডাউনলোড করতে বলেন। অ্যাপটি ডাউনলোড করতেই এই অভিনেত্রীর ব্যাংক অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক রুপি উধাও হয়ে যায়।


ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে একটি পোস্ট দেন শ্রীলেখা। ক্যাপশনে তিনি লিখেছেন, “জন্মদিনের আগের দিন বেশ কিছু টাকার স্ক্যাম হলো আমার। তাই জন্মদিনে মনটা ভীষণ খারাপ ছিল। সবাইকে এ ধরনের অ্যাপ ডাউনলোড না করার অনুরোধ জানাচ্ছি। এতো দিন নিজেকে চালাক নয়, ইন্টেলিজেন্ট ভাবতাম, কিন্তু এই ঘটনার পর থেকে আর ভাববো না।”


আরও পড়ুন: এসএমসি ওরস্যালাইনকে লিগ্যাল নোটিশ দিলেন শাকিব খান


বিষয়টি নিয়ে গণমাধ্যমকে তিনি বলেন, “নিজেকে অনেক চালাক মনে করতাম। কিন্তু আমি তো বোকা। আমার মতো যেন আর কাউকে এমন পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তাই সবাইকে সতর্ক করছি।কতো রুপি খোয়া গেছে তা বলতে চাই না। তবে লাখ রুপির বেশি জালিয়াতি হয়েছে। বিষয়টি থানায় জানিয়েছি। সাইবার সেলের সঙ্গেও কথা বলেছি।” 


আরও পড়ুন: সিসিইউতে আফজাল হোসেন


পুলিশকে অভিযোগ জানানোর পরপরই পদক্ষেপ নিয়েছে তারা । এখন সময়ের ব্যাপার। উধাও হওয়া অর্থ আদৌ ফেরত পাবেন কিনা তা এখনও নিশ্চিত নন এই অভিনেত্রী। সূত্র : আনন্দবাজার


জেবি/এসবি