বিপদে পড়লে সবার আগে শাহরুখই এগিয়ে আসবেন: দীপিকা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১১:২৯ পূর্বাহ্ন, ১৭ই সেপ্টেম্বর ২০২৩


বিপদে পড়লে সবার আগে শাহরুখই এগিয়ে আসবেন: দীপিকা
দীপিকা পাড়ুকোন - ফাইল ছবি

শাহরুখ খান অভিনীত আলোচিত  ‘জওয়ান’ সিনেমটি বক্স অফিসে সব রেকর্ড ভেঙেছে। দীর্ঘ ৪  বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে চলতি বছরের শুরুতে পর্দায় ফিরেন তিনি। তার এই রাজকীয় প্রত্যাবর্তনের কথা কেউ ভোলেননি। সে ধারাবাহিকতায় ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে সিনেমায় ফিরে বক্স অফিস কাঁপাচ্ছেন শাহরুখ।


গেল ৭ সেপ্টেম্বর ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যসব দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। মুক্তির পর এখন পর্যন্ত বিশ্বজুড়ে ছবিটি মোট আয় দাঁড়িয়েছে ৬৯৬.৬৭ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৯০০ কোটি টাকারও বেশি।


সিনেমাটির এমন সাফল্যে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে এই সংবাদ সম্মেলনে কেবল সাংবাদিক ও ‘জওয়ান’ টিমের প্রশ্নোত্তরেই সীমাবদ্ধ ছিল না; আলোর ঝলকানি, নাচ, গান, তারকার দ্যুতিতে জমজমাট ছিল এই আয়োজন।


আরও পড়ুন: শুটিং সেটে দ্বন্দ্ব, যা বললেন জায়েদ খান


‘জওয়ান’-এ অতিথি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ সিনেমায় তার যুক্ত হওয়া প্রসঙ্গে সংবাদ সম্মেলনে শাহরুখ খান বলেন, “নয়নতারা জির বিয়ের দিন অ্যাটলি আমাকে দীপিকার কথা বলেছিলেন। আমি দ্বিধায় ছিলাম, দীপিকা আমার মায়ের চরিত্রে অভিনয় করবে কি না, আর ছোট চরিত্রে সে রাজি হবে কি না। আমরা ‘পাঠান’ ছবির ‘বেশরম’ গানের শুটিং করছিলাম, তখন আমার ম্যানেজার পূজাকে (দদলানি) জিজ্ঞাসা করি, দীপিকা আমার মায়ের চরিত্রে অভিনয় করবে কি না। পূজা তখনই দীপিকার সঙ্গে দেখা করে কথা বলে আমাকে জানায় যে সে (দীপিকা) রাজি আছে।”


আরও পড়ুন: ভেঙে গেল হিউ জ্যাকম্যানের ২৭ বছরের সংসার


একই প্রসঙ্গে দীপিকা বলেন, ‘আমি ‘প্রজেক্ট কে’ সিনেমাটি শুটিং করছিলাম, তখন শাহরুখ ও অ্যাটলি আমাকে ছবির কাহিনি শোনানোর জন্য এসেছিলেন। আমার কাছে চরিত্রের দৈর্ঘ্য কখনো বড় কথা নয়। আমার আর শাহরুখের সম্পর্কের কথা কারো অজনা নয়। আমি জানি, যদি কখনও বিপদে পড়ি, তখন সবার আগে যে মানুষটি আমাকে সাহায্যের জন্য এগিয়ে আসবেন, তিনি হলেন শাহরুখ।"


জেবি/এসবি