ভেঙে গেল হিউ জ্যাকম্যানের ২৭ বছরের সংসার


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৪৭ অপরাহ্ন, ১৬ই সেপ্টেম্বর ২০২৩


ভেঙে গেল হিউ জ্যাকম্যানের ২৭ বছরের সংসার
হিউ জ্যাকম্যান - ফাইল ছবি

হলিউডেও এখন বিবাহবিচ্ছেদের হিড়িক। এবার দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছদের ঘোষণা  দিলেন হলিউড অভিনেতা ‘দ্য ওলভারিন’ তারকা হিউ জ্যাকম্যান ও তার স্ত্রী ডেবোরা-লি ফার্নেস।


সম্প্রতি একটি যৌথ বিবৃতিতে হিউ ও ডেবোরা জানিয়েছেন, একে অপরের থেকে আলাদা হয়ে স্বতন্ত্র ভাবে জীবনের পথে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে তাদের সন্তান ও পরিবার সব সময় তাঁদের কাছে গুরুত্বপূর্ণ। কোনও পরিস্থিতিতেই তাদের অবহেলা করতে চান না প্রাক্তন যুগল। প্রায় তিন দশকের সুখী দাম্পত্যজীবনের জন্য তারা একে অপরের প্রতি কৃতজ্ঞ বলেও জানান হিউ ও ডেবোরা।


আরও পড়ুন: ওমরাহ পালনে শিশু সন্তানের জন্য সৌদির ৪ নির্দেশনা


এর আগে ১৯৯৫ সালে একটি অস্ট্রেলিয়ান টেলিভিশন অনুষ্ঠানের সেটে দেখা হিউ ও ডেবোরার। প্রথম সাক্ষাতেই ডেবোরার প্রেমে পড়েছিলেন হিউ। অভিনেত্রী তার থেকে বয়সে ১৩ বছরের বড় হওয়া সত্ত্বেও তা অন্তরায় হয়ে দাঁড়ায়নি সম্পর্কের সমীকরণে। প্রেমের এক বছরের মাথায় ১৯৯৬ সালে একে অপরের সঙ্গে জীবন কাটানোর শপথ নেন যুগল।


আরও পড়ুন: নতুন সিনেমায় শরিফুল রাজ


গত ২০০০ সালে প্রথম সন্তান অস্কারকে দত্তক নেন তারা। ২০০৫ সালে হিউ ও ডেবোরার পরিবারে আসে তাঁদর মেয়ে আভা। একাধিক অনুষ্ঠানে বার বার তার জীবনে ডেবোরার অমূল্য অবদানের কথা বলেছেন হিউ। এমনকি, জনসমক্ষে স্ত্রীর প্রতি প্রেম নিবেদন করতেও পিছপা হননি ‘উলভারিন’ তারকা। 


চলতি বছর এপ্রিল মাসে দাম্পত্যজীবনের ২৭ বছর পূর্ণ করেছেন তারা। সূত্র: বিবিসি


জেবি/এসবি