নতুন সিনেমায় শরিফুল রাজ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:০৭ অপরাহ্ন, ১৬ই সেপ্টেম্বর ২০২৩


নতুন সিনেমায় শরিফুল রাজ
ছবি: সংগৃহীত

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সময়ের আলোচিত অভিনেতা শরিফুল রাজ। সিনেমার নাম ‘ওমর’। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক মোস্তফা কালাম রাজ।


শনিবার (১৬ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়া কয়েকটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ওমর’ সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি তার সঙ্গে আমার নামের মিল আছে। আমি রাজ, সেও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ।


মোস্তফা কালাম রাজ আরও লেখেন, আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি ভীষণ খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই। আমাদের সঙ্গে আছে আরেক রাজ। তিনি হলেন চিত্রগ্রাহক রাজু রাজ। আমরা তিন রাজ একসঙ্গে আসছি।


আরও পড়ুন: আমির খানের নায়িকা তাসনিয়া ফারিণ


জানা গেছে, মাস্টার কমিউনিকেশনস ব্যানার সিনেমাটি নির্মাণ করা হবে। এটি প্রযোজনা করছেন খোরশেদ আলম।  সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে ‘ওমর’ সিনেমাটি পরিচালনা করবেন তরুণ প্রজন্মের নির্মাতা রাজ। এর সিনেমাটোগ্রাফিতে থাকছেন রাজু রাজ এবং সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি।


আরও পড়ুন: জওয়ান ছবির আয় ছড়িয়েছে ৯০০ কোটি


নতুন এই ছবিতে শরিফুল রাজ ছাড়া এতে অভিনয় করবেন  শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। শনিবার পোস্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেন পরিচালক রাজ।


জেবি/এসবি