জায়েদ খানের ভক্ত পূজা চেরী!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:১৩ অপরাহ্ন, ১৭ই সেপ্টেম্বর ২০২৩


জায়েদ খানের ভক্ত পূজা চেরী!
ছবি: সংগৃহীত

ঢালিউডের আলোচিতা চিত্রনায়ক জায়েদ খান।বরাবর এই তাকে নিয়ে নানা আলোচনা-সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলেন তার কোনও ভক্ত নেই। তবে এবার প্রকাশ্যে এলো জায়েদ খানের ভক্ত চিত্রনায়িকা পূজা চেরী!


বাস্তবে পূজা জায়েদ খানের ভক্ত কিনা সেটি জানা যায়নি। তবে  সিনেমার পর্দায় এবার তাই দেখা যাবে। 'লিপস্টিক' নামের সিনেমায় জায়েদ খানের ভক্ত হিসেবে দেখা যাবে ঢালিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রী পূজা চেরীকে৷


রবিবার (১৭ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে 'লিপস্টিক' শিরোনামের এই ছবি শুটিং। সিনেমার গল্পে দেখা যাবে শুটিং করতে গ্রামে গেছেন জায়েদ খান। সেখানে ভক্ত হিসেবে ধরা দেবেন অভিনেত্রী পূজা চেরী। এ ছবিটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান।


আরও পড়ুন: বিপদে পড়লে সবার আগে শাহরুখই এগিয়ে আসবেন: দীপিকা


জায়েদ খান প্রথমবারের মতো সিনেমায় কাজ করতে যাচ্ছেন পূজার সঙ্গে। এ প্রসঙ্গে তিনি বলেন, “আজ থেকে শুটিং শুরু হচ্ছে। এ সিনেমায় আমি আমার নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছি। এটা আমার ক্যারিয়ারের জন্য মাইলফলক। এমন একটি কাজের সুযোগ পেয়ে আমি ভীষণ আনন্দিত। আর এখানে আমার ভক্তের চরিত্রে অভিনয় করছেন পূজা চেরী।”


আরও পড়ুন: শুটিং সেটে দ্বন্দ্ব, যা বললেন জায়েদ খান


পূজা চেরী ভীষণ ট্যালেন্টেড শিল্পী এবং তাঁর খুব পছন্দের অভিনেত্রী। এই নায়িকার সঙ্গে স্ক্রিন শেয়ার এবং ভক্ত চরিত্রে পেয়ে বেশ উচ্ছ্বসিত বলেও জানান জায়েদ খান।


'লিপস্টিক' নামে এই ছবির আরও অভিনয় করছেন আদর আজাদ ও মিশা সওদাগর।


জেবি/এসবি