সালমানকে অশ্লীল ভাষায় সোমি আলির আক্রমণ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৩৯ পূর্বাহ্ন, ২৪শে সেপ্টেম্বর ২০২৩


সালমানকে অশ্লীল ভাষায় সোমি আলির আক্রমণ
সোমি আলি- সালমান খান

সম্প্রতি বলিউডের ভাইজান খ্যাত সালমান খানকে নিয়ে নানা বিতর্কিত কথা বলে খবরের শিরোনামে উঠে এসেছেন সাবেক অভিনেত্রী, বর্তমানে সমাজকর্মী সোমি আলি। সাম্প্রতিক সময়ে সাবেক প্রেমিক ভাইজানের বিরুদ্ধে বিস্ফোরক নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন তিনি। সালমানের বিরুদ্ধে অশ্লীল ভাষায় একটি পোস্ট করেন সোমি আলি। পোস্টটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়, তবে সোমি জানিয়েছেন যে- এটি তিনি লেখেননি।


সোমি বলেন, “আমি কোনো অবমাননাকর পোস্ট করিনি। আমার শেষ পোস্টটি ছিল পূজা উৎসবের ছবি, যে উৎসবটি আমি বরাবর পালন করি। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে উৎসবের উৎসাহ দেখে আমি অনলাইনে আমার অনুভূতি শেয়ার করার সিদ্ধান্ত নিয়েছি। দুর্ভাগ্যবশত, এর আগেও আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি বেশ কয়েকবার হ্যাক হয়েছে, তাই এই ঘটনা অবাক হওয়ার মতো কিছু নয়। আমি আমার অ্যাকাউন্টটি আরও সুরক্ষিত করার জন্য আমার সমস্ত পাসওয়ার্ড পরিবর্তন করেছি ও পদক্ষেপ নিয়েছি।”


আরও পড়ুন: মিমকে স্বর্ণের ব্রেসলেট উপহার দিলেন দর্শক!


সোমি আরও বলেন, “আমি কখনও সোশ্যাল মিডিয়ায় এমন কোনও ব্যবহার করব না যেটা আমার বা আমার সংস্থার মানহানি হয়। এই সময়ে দাঁড়িয়ে ডিজিটাল ল্যান্ডস্কেপে প্রোফাইল হ্যাক হওয়া কোনও বিশেষ ব্যাপার নয়। যারা ইন্টারনেট স্যাভি তাঁরা জানবেন যে এটা খুব সহজেই এখন ঘটে যায়। যারা আমাকে জানেন, আমাকে সাপোর্ট করেন, তাঁদের আমি প্রশংসা জানাই।”


জেবি/এসবি