এম এ আলম শুভর লেখা নতুন তিন গান


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ১১:৪৪ পূর্বাহ্ন, ২৫শে সেপ্টেম্বর ২০২৩


এম এ আলম শুভর লেখা নতুন তিন গান
এম এ আলম শুভ

বর্তমান সময়ের জনপ্রিয় গীতিকার এম এ আলম শুভ। তার লেখা দুইশ এর বেশি গান প্রকাশিত হয়েছে। জনপ্রিয়তার তালিকায় আছে বেশকিছু গানও। সম্প্রতি তিনি বেশ কিছু নাটকের জন্য গান লিখেছেন। 'আদরে নাও ছুঁয়ে, মনের মানুষ,তোমার মায়ায় সহ বেশ কিছু গানের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। 


'আদরে নাও ছুঁয়ে' শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার ও অবন্তী সিঁথি। সুর ও সংগীত করেছেন রেজোয়ান শেখ। মাহমুদ মাহিনের পরিচালনায় 'লেকু' নাটকে গানটি শুনতে পাবেন শ্রোতারা। অভিনয়ে ছিলেন মুশফিক আর ফারহান ও সামিরা খান মাহি। গান ও নাটকটি প্রকাশিত হবে সুলতান এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে। 


'মনের মানুষ' শিরোনামের গানটিতে কন্ঠ দিয়েছেন কোনাল ও সজিব। সুর ও সংগীত করেছেন সজিব। হাসিব হোসাইন রাখির পরিচালনায় একই শিরোনামের নাটকে গানটি শুনতে পাবেন শ্রোতারা। অভিনয়ে ছিলেন তৌসিফ ও কেয়া পায়েল। সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেল থেকে গান ও নাটকটি প্রকাশ পাবে বলে জানান। 


এছাড়াও 'তোমার মায়ায়' শিরোনামের আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন শাওন গানওয়ালা ও অবন্তী সিথি। সুর ও সংগীত করেছেন রেজোয়ান শেখ। 'অতীতপুর' শিরোনামের নাটকে গানটি দেখতে পাবে শ্রোতারা। নাটকটি পরিচালনা করেছেন ফরহাদ আহমেদ ঈশান। অভিনয়ে ছিলেন ইয়াশ ও তটিনি। নাটক ও গানটিও শীগ্রই প্রকাশিত হবে বলে জানান৷