ক শ্রেনীর পৌরসভা হওয়ায় সরিষাবাড়ীতে আনন্দ শোভাযাত্রা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৪৬ অপরাহ্ন, ৭ই অক্টোবর ২০২৩


ক শ্রেনীর পৌরসভা হওয়ায় সরিষাবাড়ীতে আনন্দ শোভাযাত্রা
পৌরসভার মেয়কে ফুলেল শুভেচ্ছা

খ শ্রেণী থেকে ক শ্রেণীর পৌরসভা হওয়ায় জামালপুরের সরিষাবাড়ীতে আনন্দর‍্যালী শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে । 


শনিবার (৭ অক্টোবর) সকাল ১১ টায় সরিষাবাড়ী পৌরসভার সকল কাউন্সীলর ও কর্মকর্তা  কর্মচারীদের আয়োজনে আনন্দর‍্যালী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। 


শোভাযাত্রাটি পৌরসভা থেকে শুরু হয়ে শহরের হাসপাতাল মোড়, মুক্তিযোদ্ধা সংসদ মোড় সহ বাজার এলাকা প্রদক্ষিণ হয়ে পৌরসভার মাঠ প্রাঙ্গনে এসে শেষ হলে পৌরসভার মেয়কে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানানো হয়।  


পরে সাড়ে ১১ টায় পৌরসভার হল রুমে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  কাউন্সীলর নিপন মন্ডলের সঞ্চালনায় পৌর মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সরিষাবাড়ী বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেলে আব্দুল মান্নান, কাউন্সীলর মোহাম্মদ আলী, পৌরসভার বাজার পরিদর্শক রশিদুজ্জামান লেবু প্রমুখ বক্তব্য রাখেন। 


এ সময় কাউন্সীলর হক তরফদার, সাখাওয়াতুল আলম মুকুল,  বদিউজ্জামান উজ্জ্বল, শাজাহান আলী খান, মহিলা কাউন্সীলর চায়না আক্তার, পৌরসভার কর আদায়কারী মিয়া হাসান মাসুদ (মুন্না), হিসাব রক্ষক হাবিবুর রহমান, ঠিকাদার সুপারভাইজার মোহাম্মদ ফজলুল হক তরফদার সহ সরিষাবাড়ীতে কর্মরত সাংবাদিক, সচেতন মহল গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ১৯৯০ সালে সরিষাবাড়ী পৌরসভা স্থাপিত হয়। দীর্ঘ ৩৩ বছর পর মেয়র মনির উদ্দিনের অক্লান্ত পরিশ্রম ও প্রচেষ্ঠায়  বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, পৌর-২ শাখার উপসচিব আব্দুর রহমানের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে গত ২১ সেপ্টেম্বর  সরিষাবাড়ী পৌরসভাকে “খ” শ্রেণি হতে “ক” শ্রেণির পৌরসভায় উন্নীত করা হয়। 


আনন্দঘন মুহুর্তে পৌরসভার পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম,মেয়র মনির উদ্দিনকে শুভেচ্ছা ও অভিনন্দন  জানানো হয়।


আরএক্স/