জয়া আহসানের ছবির পোস্টার শেয়ার দিয়ে যা বললেন অজয়


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:০৮ অপরাহ্ন, ১৫ই অক্টোবর ২০২৩


জয়া আহসানের ছবির পোস্টার শেয়ার দিয়ে যা বললেন অজয়
ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসান। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন তিনি। সাবলীল অঙ্গভঙ্গি আর অভিনয় দক্ষতায় বরাবরই সিনেমাপ্রেমীদের হৃদয় ছুঁয়ে যান এই অভিনেত্রূ। এবার নতুন চরিত্রে দেখা যাবে জয়াকে।


চলতি বছর দুর্গাপূজা উপলক্ষে গত বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে জয়ার নতুন ছবি‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এরই মধ্যে অন্তর্জালে প্রকাশ করা হয়েছে ফাস্ট লুক।


এরপর রবিবার (২৪ সেপ্টেম্বর) প্রকাশ্যে আনা হয় সিনেমাটির ট্রেলার। সেই ট্রেলারে জয়াকে দেখা গেছে রহস্যময় এক চরিত্রে। এ ছাড়া সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ট্রেলারে থাকা জয়ার চুমুর দৃশ্য। সেই বাতাস পৌঁছাল বলিউড পাড়ায়-ও।


আরও পড়ুন: ‘অন্তরালের আয়না’ মঞ্চ নাটকে শারমিন সুলতানা


সোশ্যাল মিডিয়ায় ‘সিংহম’ খ্যাত বলিউড সুপারস্টার অজয় দেবগন জয়ার সিনেমার পোস্টার শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, শুভ মহালয়া। দশম অবতার, বাংলার প্রথম অরিজিনাল কপ ইউনিভার্স। সিংহমের তরফ থেকে প্রবীরকে শুভেচ্ছা।


এর আগে সিনেমার ট্রেলার দেখেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। এমনকি সবাইকে ছবিটি দেখার অনুরোধও করেছিলেন। এবার শুভেচ্ছো জানালেন অজয়।


আরও পড়ুন: ‘যন্ত্রণা’দিয়ে সিনেমায় পা রাখছেন সায়মা স্মৃতি


প্রসঙ্গগত,  জয়া আহসান ছাড়া সিনেমায় আরও প্রসেনজিৎ, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্তও রয়েছেন। পাশাপাশি সিনেমার সংগীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম, ইন্দ্রদীপ দাশগুপ্ত।


জেবি/এসবি