লিটনের দুঃখপ্রকাশ


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১২:৪৩ অপরাহ্ন, ১৬ই অক্টোবর ২০২৩


লিটনের দুঃখপ্রকাশ
লিটন দাস - ছবি: সংগৃহীত

নিজের সমালোচিত কর্মকাণ্ডের জন্য একদিন না যেতেই মুখ খুলেছেন  বাংলাদেশ জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস। রবিবার (১৪ অক্টোবর) ভারতের পুনেতে বাংলাদেশি গণমাধ্যমকর্মীদের সঙ্গে অসহনশীল আচরণ করেছিলেন লিটন দাস। এর একদিন পর আজ সোমবার (১৬ অক্টোবর) সেই ঘটনার জন্য দু:খপ্রকাশ করেছেন বাংলাদেশের এই ওপেনার।


সামাজিকমাধ্যম ফেসবুক পোস্টে লিটন হাত জোর করা একটি ইমোজি দিয়ে লিখেছেন, “গতকাল (রবিবার) টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।”


আরও পড়ুন: বাংলাদেশের বিপক্ষে হারটা নিয়ে বেশি হতাশ: আফগানিস্তান কোচ


টাইগাররা বিশ্বকাপ মিশনের পরের ম্যাচ খেলবে ভারতের বিপক্ষে। সেই ম্যাচ খেলতে   বাংলাদেশ দল এখন অবস্থান করছে পুনেতে। সেখানকার একটি ৫ তারকা হোটেলে উঠেছে টাইগার বাহিনী। ওই আবাসিক হোটেলের সামনে গণমাধ্যমকর্মীদের দেখে গতকাল আচমকাই মেজাজ হারান লিটন। 


টিম হোটেলের সামনে সংবাদমাধ্যমের লোক দেখেসিকিউরিটি গার্ড ডাকেন লিটন। তাদের মাধ্যমে সংবাদকর্মীদের হোটেল প্রাঙ্গণ ছাড়ার নির্দেশ দেওয়া হয়।


আরও পড়ুন: শান্তর থ্রোতে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন


বিশ্বকাপের আগে থেকে ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না লিটনের। নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠের সিরিজে পুরোপুরি ব্যর্থ ছিলেন। মিরপুরে কিউইদের বিপক্ষে আউট হওয়ার পর ড্রেসিংরুমের সামনে ব্যাট ভাঙতেও দেখা যায় তাকে।


জেবি/এসবি