শাকিব খানকে নিয়ে নতুন ছবির ঘোষণা দিলেন অনন্য মামুন


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৩:৩৬ অপরাহ্ন, ১৯শে নভেম্বর ২০২৩


শাকিব খানকে নিয়ে নতুন ছবির ঘোষণা দিলেন অনন্য মামুন
ছবি: ‍সংগৃহীত

সম্প্রতি ভারতের প্যান ইন্ডিয়ান সিনেমায় প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে কাজ করছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। ‘দরদ’ নামের এ সিনেমার পর শাকিবকে নিয়ে নতুন সিনেমার পরিকল্পনা করছেন। শনিবার (১৮ নভেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন নির্মাতা অনন্য মামুন।


তিনি লিখেছেন, “এপ্রিলের ডেট কনফার্ম। সিনেমা যদি মুম্বাইয়ের প্রোডাকশন হাউজের, আর বাজেট যদি ৪০ কোটি রুপি হয়! শাকিব ভাই আপনাকে দিয়ে সব সম্ভব, গল্প লেখার কাজ শুরু।” শেষে একটি ভালোবাসার ইমোজি জুড়ে দেন এ নির্মাতা।


এদিকে,‘দরদ’ ছবির  শুটিং শেষ করে আজ শনিবার (১৮ নভেম্বর) বিকেলে ঢাকায় এসে পৌঁছেছেন শাকিব খান।


এর আগে গেল ২৭ অক্টোবর ভারতের বারাণসী থেকে শুটিং শুরু করেছে ‘দরদ’ টিম। টানা কাজ করে সেটির ইতি ঘটলো বৃহস্পতিবার (১৬ নভেম্বর)। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন।


আরও পড়ুন: মিস ইউনিভার্সের মুকুট জিতলেন নিকারাগুয়ার প্রতিযোগী


আগামী বছরের ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিব খান অভিনীত ছবিটি।  এটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগুসহ ৬টি ভাষায় ২৪টি দেশে একযোগে মুক্তি পাবে। ‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।


আরও পড়ুন: দেশে ফিরলেন শাকিব খান


সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মাণ হচ্ছে ‘দরদ’ সিনেমা। এ সিনেমায় আরও দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও আরও অনেকে।


জেবি/এসবি