বিজয়ের উল্লাস সঞ্চালনায় সাদিয়া রশ্নি সূচনা


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ১১:৫৫ পূর্বাহ্ন, ২৯শে নভেম্বর ২০২৩


বিজয়ের উল্লাস সঞ্চালনায় সাদিয়া রশ্নি সূচনা
সাদিয়া রশ্নি সূচনা

সময়ের জনপ্রিয় মেধাবী উপস্থাপিকা সাদিয়া রশ্নি সূচনা। টিভি, মঞ্চ কিংবা খেলার মাঠের উপস্থাপনা সবখানেই সূচনা সফল। চাইল্ড ডেভেলপমেন্ট প্রফেশনাল, পেডিয়াট্রিক নিউরোডিজঅর্ডার এন্ড অটিজম নিয়ে পড়াশোনার পাশাপাশি উপস্থাপনায় ব্যস্ততা। এতেই সূচনার স্বাচ্ছন্দ্য। 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর পৃষ্ঠপোষকতায়, নূর ক্রিয়েশনস আয়োজিত বিজয়ের উল্লাস অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পেয়েছেন সূচনা। মুরাদ নূরের সুরে, শেখ সাদী খানের সঙ্গীত পরিচালনায় বরেণ্য গীতিকবিদের কথায় গানগুলো গেয়েছেন দেশের জনপ্রিয় তরুণ কণ্ঠশিল্পীবৃন্দ। 


বিজয়ের উল্লাস প্রসঙ্গে সূচনা বলেন, আমি ঐতিহাসিক ও শৈল্পিক কাজে নিজেকে সম্পৃক্ত রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি সৌভাগ্যবান বটে, এমন ঐতিহাসিক কাজে আমাকে যুক্ত করাতে নূর ক্রিয়েশনস ও পৃষ্ঠপোষকদের কাছে কৃতজ্ঞতা। এভাবেই দেশের কথা মাইক্রোফোনে ছড়িয়ে দিতে চাই বিশ্ব বাতাসে। 


আরও পড়ুন: প্রথমদিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল


আয়োজক প্রধান ও বিজয়ের উল্লাসের সুরকার মুরাদ নূর বলেন,  সূচনা সময়ের মেধাবী উপস্থাপিকা। মেধাবীরা কোনো কাজে যুক্ত হলে কাজের মান বেড়ে যায়। আমরা তরুণরাই সময়ের সাথে কথা বলবো পৃথিবীর ইথারে। সূচনার জন্য শুভ কামনা। সবাইকে অনুষ্ঠানে আসার আমন্ত্রণ রইলো। 


আরও পড়ুন: ‘আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা দেওয়া হয়েছে’


আগামী ১ লা ডিসেম্বর বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সঙ্গীতশালা মিলনায়তনে বিকাল চারটায় অনুষ্ঠিত হবে বিজয়ের উল্লাস। সৈয়দা শামছি সায়েকার কোরিওগ্রাফিতে পাঁচটি গান লিখেছেন, মোহাম্মদ রফিকউজ্জামান, শহীদুল্লাহ ফরায়জী, গোলাম মোর্শেদ, ডা. রুখসানা পারভীন ও রাসেল আশেকী। কণ্ঠ দিয়েছেন - আতিক বাবু, সাব্বির জামান, আলতাফ হোসেন, মোমিন বিশ্বাস, মাটি রহমান ও স্মরণ। বিজয়ের উল্লাসের আহবায়ক নন্দিত নির্মাতা বদিউল আল।


জেবি/এসবি