বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন পরমব্রত


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:১৫ অপরাহ্ন, ২৯শে নভেম্বর ২০২৩


বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন পরমব্রত
পরমব্রত চ্যাটার্জি

কলকতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।  নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সোমবার (২৭ নভেম্বর) কণ্ঠশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই নবদম্পতি।


পরমব্রত-পিয়ার বিয়ের সংবাদ প্রকাশ্যে আসা মাত্র ব্যাপক সমালোচনার মুখে পড়েন তারা। তবে বিষয়টি নিয়ে এতোদিন এই নবদম্পতি চুপ থাকেলও অবশেষে বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন পরমব্রত।


দেশটির স্থানীয় গণমাধ্যমকে পরমব্রত বলেন, “প্রথম থেকেই আমরা দুজন বিয়েটা খুব প্রাইভেট রাখতে চেয়েছি। বিয়ের আনুষ্ঠানিকতা একেবারে ঘরোয়াভাবেই হয়েছে। শুধু দুই পরিবারের লোকজনই উপস্থিত ছিল।”


বিয়ের পর জীবনের নতুন অধ্যায় কেমন লাগছে? এমন প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, “বিয়ের অনুভূতি বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে।”


আরও পড়ুন: পাভেলের সংগীতায়োজনে গানে ফিরলেন শিরিন


এদিকে, বিয়ের পরদিনই পরমব্রতর স্ত্রী পিয়াকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কিডনিতে স্টোন ধরা পড়েছে পিয়ার। খবরটি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতেই নিজেই জানিয়েছিলেন পরমব্রতর স্ত্রী।


সূত্র থেকে পাওয়া, মঙ্গলবার (২৮ নভেম্বর) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।


আরও পড়ুন: বিজয়ের উল্লাস সঞ্চালনায় সাদিয়া রশ্নি সূচনা


প্রসঙ্গত, গত ২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয় গায়ক অনুপম রায়ের। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণেই নাকি সংসার ভাঙে অনুপমের। যদিও সেটা অস্বীকার করেন পরমব্রত। অবশেষে পিয়ার গলায় মালা পরিয়েই সেই গুঞ্জনকে এবার বাস্তবে রূপ দিলেন এই অভিনেতা। সূত্র : জি২৪


জেবি/এসবি