ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির বাবুলসহ ১০ জনের মনোনয়নপত্র দাখিল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৩ অপরাহ্ন, ১লা ডিসেম্বর ২০২৩


ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির বাবুলসহ ১০ জনের মনোনয়নপত্র দাখিল
ছবি: জনবাণী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষদিনে ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। 


বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয়ে ৮ জন ও রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয়ে ১জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম জমা দেন।


দাখিলকৃত প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সংসদ সদস্য মো. মোসলেম উদ্দিন, জাতীয় পার্টি (জিএম কাদের) মনোনিত বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, জাকের পার্টি এস. এম দেলোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী প্রফেসর ড. আব্দুল মান্নান আকন্দ (আ’লীগ বিদ্রোহী), মো. আব্দুল মালেক সরকার (আ’লীগ বিদ্রোহী), সেলিমা বেগম সালমা (আ’লীগ বিদ্রোহী), খন্দকার রফিকুল ইসলাম (জাপা রওশন),  কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুর রশিদ,নির্দলীয়   জাহাঙ্গীর আলম খান। 

 

ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়ার পর রিটার্নিং কর্মকর্তারা তা বাছাই করবেন ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। 


রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনের প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।গতকাল বুধবার দুপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার স্হায়ী সাংবাদিক দের সাথে মতবিনিময় করেন।


ফুলবাড়িয়া উপজেলায় একমাত্র প্রার্থী  জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক বীরমুক্তি যোদ্ধা মাহফিজুর রহমান দলের নেতাকর্মীদের সাথে নিয়ে মোনাজাত  শেষ করে মনোনয়ন পত্র দাখিল করেন।