হাসপাতাল থেকে বাসায় ফিরে মুখ খুললেন পিয়া


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১২:৫৩ অপরাহ্ন, ২রা ডিসেম্বর ২০২৩


হাসপাতাল থেকে বাসায় ফিরে মুখ খুললেন পিয়া
পরম ও পিয়া - ছবি: সংগৃহীত

বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি হন অভিনেতা পরমব্রত চ্যাটার্জির স্ত্রী সংগীতশিল্পী পিয়া চক্রবর্তী। বিয়ের কিছুদিন আগেই কিডনিতে পাথর ধরা পড়ে তার। এ নিয়ে সামাজিক মাধ্যমে স্টেটাসও দিয়েছিলেন তিনি। ভেবেছিলেন বিয়েটা যাক পরে সময় বুঝে অপারেশন করে নিলেই হবে। কিন্তু বিয়ের রাতেই সে কষ্ট বাড়ায় দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 


এরপর বুধবার (২৯ নভেম্বর) নিজের সামাজিকমাধ্যমে নিজের বিয়ের দিনের ছবি প্রোফাইল পিকচার হিসেবে সেট করেন পিয়া। তার কয়েক ঘণ্টার পরের পোস্টেই জানান, তিনি বাড়ি ফিরে এসেছেন। 


আরও পড়ুন: ইদানীং জায়েদ খানের পাগলামি বেড়ে গেছে: হিরো আলম


ক্যাপশনে তিনি লিখেছেন লেখেন, “হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছি এবং পরিবারের সঙ্গে খুব ভালো সময় কাটানোর অপেক্ষায় রয়েছি। অত্যন্ত কৃতজ্ঞ যে ভালবাসা ও উষ্ণতা পেয়েছি সকলের থেকে। সবশেষে ফরাসি ভাষায় লেখেন 'অনেক অনেক ধন্যবাদ'। আর এতে ভক্তরা তাকে অভয় দিয়ে শুভকামনা জানাতে ভোলেননি।”


আরও পড়ুন: ব্লাউজ কাণ্ডে আবারো আলোচনায় স্বস্তিকা মুখার্জি


প্রসঙ্গত, টলিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় দাম্পত্য জীবনে পা রাখেন মানসিক স্বাস্থ্যকর্মী ও সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে। বিয়ের আয়োজন করা হয় পরমের যোধুপুর পার্কের বাড়িতে। এদিন পরমব্রত এবং পিয়ার পরিবারের সদস্যরা ছাড়া দু'জনের ঘনিষ্ঠ কিছু বন্ধু উপস্থিত হন বিয়েতে।


জেবি/এসবি