শ্রীপুর আ.লীগের সভাপতি হিমু, সম্পাদক ফরিদ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শ্রীপুর আ.লীগের সভাপতি হিমু, সম্পাদক ফরিদ

গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমু ও সাধার সম্পাদক অ্যাডভোকেট হারুন অর রশিদ ফরিদ। এর আগে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুরাতন কমিটি বিলুপ্ত করে পরে নতুন কমিটি ঘোষণা করা হয়। 

হুমায়ুন কবির হিমুর সভাপতিত্বে প্রথম অধিবেশনে শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় মঙ্গলবার (৭ মার্চ) দুপুর ১ টা থেকে বিকেল চারটা পর্যন্ত বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতৃত্ব বৃন্দ। দ্বিতীয় অধিবেশন সন্ধ্যায়  ৬টা৫০ মিনিটের সময় অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের  গ্রিন ভিউ রিসোর্টে হুমায়ুন কবির হিমুকে সভাপতি ও অ্যাডভোকেট হারুন অর রশিদ ফরিদ কে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। 

এছাড়া কমিটির সহ-সভাপতি হিসেবে শেখ আব্দুল লতিফ, মাহতাব উদ্দিন, ওয়াজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মাসুদ আলম ভাঙ্গী ও আমজাদ হোসেন বিএ’র নাম ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মির্জা আজম এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, কাজিম উদ্দিন আহমেদধনু এমপি , গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ ও যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হাসান দুর্জয় প্রমুখ।

এসএ/