ছোট্ট একটি ভুলেই ‘সুখবর’ ফাঁস টলিনায়িকার


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৩১ অপরাহ্ন, ১০ই ডিসেম্বর ২০২৩


ছোট্ট একটি ভুলেই ‘সুখবর’ ফাঁস টলিনায়িকার
ছবি: প্রতিকী

অভিনেতা- অভিনেত্রী, পরিচালক, প্রযোজকদের নিয়ে টলিপাড়ায় যেমন ইতিবাচক আলোচনা হয়, তেমনই আবার আড়ালে-আবডালে তাঁদের নিয়ে নেতিবাচক সমালোচনা করতেও কেউ পিছপা হন না। মূলত এদের সম্পর্ককে কেন্দ্র করে গুঞ্জনের যেন শেষ নেই। সম্প্রতি টলিপাড়ায় নতুন আলোচনায় এসেছেন আরও এক নায়িকার নাম। হাঁটি হাঁটি  পা করে টলিপাড়ায় প্রায় ২০ বছর পার করেছেন তিনি। এককালে প্রচুর টেলিফিল্মে দেখা যেত তাকে। তবে একটি মাত্র প্রযোজনা সংস্থা ছাড়া এখন আর কোনও ছবিতেই দেখা যায় না এই অভিনেত্রীকে। বিশেষ সূত্রে জানা গাছে, প্রযোজকের ঘনিষ্ঠ বলে শুধুমাত্র সেই প্রযোজনা ছবিতেই কাজ করেন তিনি।


টলিপাড়ায় নতুন খবর হচ্ছে, এই নায়িকা নাকি একটা ছোট্ট ‘ভুল’ করে ফেলেছিলেন। আর সবটাই আড়াঁলেই থেকে যেত। কিন্তু বাদ সাজলেন তার চিকিৎসক ফাঁস করে দিলেন সবকিছু। আর তাতেই প্রযোজনা সংস্থার ভিতরে নাকি শোরগোল পড়ে গিয়েছিল। অন্য সময় হলে সেটাকে অনেকেই হয়তো ‘সুখবর’ বলে আখ্যা দিতেন। তবে, এ ক্ষেত্রে তেমনটা না হয়ে, উল্টাটি ঘটেছে। যে চিকিৎসকের কাছে চেকাপ করতে গিয়েছিলেন, তিনিই নাকি ফাঁস করে দিয়েছেন নায়িকার এমন ‘সুখবর’- এর কথা। যদিও সংস্থার ভিতর তা জানাজানি হওয়া খবরটি ততটাও ‘সুখবর’ বলে শোনা যায়নি। রীতিমতো বেশ ঝামেলাতেই পড়েছিলেন এই নায়িকা।


প্রসঙ্গত, তার প্রজন্মের অনেক অভিনেত্রীই এখন বিয়ে করে সংসার জীবন শুরু করেছেন। কিন্তু তিনি এখনও ‘সিঙ্গেল’ই রয়েছেন। তবে এ ঘটনা প্রকাশ্যে আসার পর যে কী হবে, তার কিছুটা আন্দাজ করা যায়।


সূত্র: আনন্দবাজার


এমএল/