যে নারীদের প্রতি পুরুষ কখনো আগ্রহ হারায় না


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


যে নারীদের প্রতি পুরুষ কখনো আগ্রহ হারায় না

আপনার সঙ্গী যদি আপনার প্রতি আগ্রহী না হয় তাহলে তা মোটেও সুখকর না। তবে এই সমস্যা আপনার নিজের বা সঙ্গীর নয়। বেশিরভাগ মানুষই স্বতঃস্ফূর্ত থাকতে পছন্দ করে। তারা চায় তাদের জীবনসঙ্গী যে মানুষটা সেও ঠিক তেমনটা হোক। আপনার ব্যক্তিত্বকে ধরে রেখে আপনি যখন হাসি-ঠাট্টা করবেন তখন বিষয়টি আপনার সঙ্গীকেও আকৃষ্ট করবে। নারীদের মধ্যে যে গুণগুলো থাকলে পুরুষ কখন আগ্রহ হারায় না চলুন জেনে নেওয়া যাক।

অনুপ্রেরণামূলক
পুরুষ এমন নারী পছন্দ করে যারা তাদেরকে জীবনের প্রতিটি পর্যায়ে অনুপ্রেরণা জোগায়। প্রতিটা মানুষই এমন চায়। আর পুরুষ এমন নারীকে কখনো ছাড়তে চায় না যারা আপনার নিজের জায়গাকে সুন্দর করে বুঝিয়ে দেয় এবং সব কাজে উৎসাহ জাগায়।

মনোযোগের কেন্দ্রবিন্দু
পুরুষ এমন নারীকে পছন্দ করে যে বা যারা সবার মাঝখানে নিজেকে আলাদা করে উপস্থাপন করতে পারে। এর অর্থ এই নয় যে সে সবসময় নিজেকে নিয়ে কথা বলবে।  আলোচনার বিষয় হতে পারে যেকোন  যৌক্তিক বা আধ্যাত্মিক বিষয়।

বন্ধুদের পছন্দ
পুরুষরা এই বিষয়টি অনেক বেশি পছন্দ করে। তাদের বন্ধুদের অপছন্দ এমন কাউকে সে সঙ্গী বানাতে চায় না। তারা এমন সঙ্গীদের পছন্দ করে যে তার বন্ধুদের সঙ্গেও মিলেমিশে থাকতে পারে।

আর্থিকভাবে সাবলম্বী
যেসব নারীরা সাবলম্বী এবং অন্যের দায়িত্ব নিতে পারে তাদেরকে পুরুষরা পছন্দ করে। এমনকি অনেকে তাদের সঙ্গীর আর্থিক বিষয়ে বোঝাপাড়ার বিষয়টি দেখে  নিজেরাই অবাক হয়ে যায়। আর যে সবকিছু সহজভাবে সমাধান করতে পারে এমন একজন সঙ্গী কে না চায়।

জীবনের চেয়ে বড়
এমন সঙ্গী সবাই পছন্দ করে যারা জীবনের চেয়ে বড় করে তাকে প্রাধান্য দেয়, তার স্বপ্ন পূরণে অনুপ্রেরণা দেয়। এমন নারীকে তারা বেশি পছন্দ করে যারা তাদের নতুন করে জীবন দেখায়। 

এসএ/