তরুণীদের অনৈতিককাণ্ডে বাধ্য করতে অনলাইনে ফাঁদ!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


তরুণীদের অনৈতিককাণ্ডে বাধ্য করতে অনলাইনে ফাঁদ!

বিভিন্ন মডেল, সেলিব্রেটি ও অভিনেত্রীদের নাম ও ছবি ব্যবহারসহ অসহায় মেয়েদের অনৈতিক কর্মকাণ্ডে বাধ্য করত একটি চক্র। এ সময় ওই তরুণীদের বিভিন্ন প্রলোভন দেখানো হতো। ইতোমধ্যে এমনই একটি চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে সিআইডি।

গ্রেফতাররা হলেন- মো. মাসুম বিল্লাহ (২৮), বিউটি (৪২), সাবিনা আলম (৫০) ও মো. রুবেল (৩০)।

বুধবার (৯ মার্চ) রাজধানীর যাত্রাবাড়ী ও গুলশান থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, ৪টি স্মার্টফোন ও বাটন ৩টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়। 

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে রাজধানীর মালীবাগ সিআইডি প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন।

তিনি বলেন, চক্রটি পরিচিত মুখের মডেল, অভিনেত্রী ও সেলিব্রেটিদের নাম ও ছবি ব্যবহার করে অর্থের বিনিময়ে অনৈতিক কর্মকাণ্ডের আহ্বান জানায়। চক্রের অন্যতম সদস্য মাসুম বিল্লাহ বিডিমার্কেটিং টোয়েন্টিফোর ডটকম নামের একটি ওয়েবসাইট ব্যবহার করে এবং এসএমএসের মাধ্যমে গুরুত্বপূর্ণ ব্যক্তিসহ সর্বসাধারণকে এমন প্রস্তাব জানায়।

তিনি আরও বলেন, আর এ কাজে বাধ্য করা হতো ঢাকাসহ বিভিন্ন এলাকার অসহায় তরুণীদের। টার্গেট নির্ধারণ করার পর তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করে বিভিন্ন প্রলোভনে এ কাজে বাধ্য করা হয়। চক্রটি তাদের এই কর্মকাণ্ডের মাধ্যমে দেশের সামাজিক মূল্যবোধের অবক্ষয় সৃষ্টি করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান সিআইডির এই কর্মকর্তা।

ওআ/