কলকাতা থেকে শাকিবের জন্য যে উপহার আনেন অপু


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪৫ অপরাহ্ন, ২০শে ডিসেম্বর ২০২৩


কলকাতা থেকে শাকিবের জন্য যে উপহার আনেন  অপু
শাকিব খান - অপু বিশ্বাস | ছবি: সংগৃৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খান এবং ঢালিউড কুইন অপু বিশ্বাসকে নিয়ে দুই বাংলায় আলোচনা সমালোচনার যেন কোনো অন্ত নেই। তাদের সম্পর্ক আদৌ ঠিক আছে না নেই, তা নিয়েও আছে যথেষ্ট  ধোঁয়াসা। এরই মাঝে আবার ফারজানা মুন্নী তার স্বামী কৌশিক হোসেন তাপস এবং চিত্রনায়িকা শবনম বুবলিকে কেন্দ্র করে তুমূল বিতর্কে জড়িয়েছিলেন অপু।


এদিকে এই আলোচনার মাঝে চাপা পড়ে গিয়েছিল শাকিব-অপুর প্রসঙ্গ। তবে খবর হচ্ছে, অপুকেই নাকি এক মাত্র স্ত্রী হিসেবে মনে করেন এই ঢালিউড অভিনেতা। এখনও নাকি তাদের মধ্যে রীতিমতো যোগাযোগ বিদ্যমান। তবে শাকিব পুত্র আব্রাম খান জয়ের জন্যই যে শাকিব যোগাযোগ রক্ষা করে চলেন, সে কথা আগেই জানিয়েছিলেন নায়িকা অপু।


সূত্র বলছে, কলকাতা থেকে যখনই ঢাকার উদ্দেশ্যে রওনা দেন অপু বিশ্বাস, সে সময়ই শাকিবের জন্য বিশেষ বিশেষ উপহার নিয়ে আসেন তিনি। ভিতরের খবর সেই উপহারগুলো হলো, কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে শাকিবের জন্য নলেন গুড়ের সন্দেশ নিয়ে যান। আর এ নায়কের প্রিয় কাজু বরফি নিয়ে যেতেও ভুল হয় না তার। 


প্রসংঙ্গত, শেষ বার যখন তিনি কলকাতায় গিয়েছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার শুধু মিষ্টি কিনে নিয়ে আসেন এই নায়িকা। ছেলে জয়ের জন্য হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে প্রিয় শাঁখ সন্দেশ নিয়ে এসেছিলেন। তবে প্রকাশ্যে যদিও শাকিবের সাথে সম্পর্ক নিয়ে কোনও প্রকার মন্তব্য করতে রাজি নন তিনি, আবার শাকিবও মুখে কুলুপ এঁটে বসে আছে। শেষমেশ তাদের সম্পর্ক কোন দিকে মোড় নেবে সেই ভাবনায় দর্শক ও অনুরাগীরা। সূত্র: আনন্দবাজার


এমএল/