জীবননগরে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করলেন এমপি টগর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৩ অপরাহ্ন, ২৪শে ডিসেম্বর ২০২৩


জীবননগরে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করলেন এমপি টগর
আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাজী আলী আজগার টগর এমপি। ছবি: জনবাণী

জামাল হোসেন খোকন, জীবননগর, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জীবননগরে দেশের সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী হাজী আলী আজগার টগর এমপি।


রবিবার (২৪ ডিসেম্বর) আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে জীবননগর উপজেলা মুক্তিযোদ্ধাদের আয়োজনে এ মতবিনিময় সভায় অংশগ্রহণ  করেন তিনি। এতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সাইদুর ইসলাম মাষ্টার সভাপতিত্ব করেন। 


আরও পড়ুন: সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় এমপি টগর


সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাজী আলী আজগার টগর এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা দলিল উদ্দিন দিলু, সাবেক পৌর মেয়র জাহাঙ্গীর আলম।


এছাড়াও অনুষ্ঠানে উপজেলার শতাধিক মুক্তিযোদ্ধার উপস্থিত ছিলেন।


প্রধান অতিথীর বক্তব্যে এমপি টগর বলেন, জাতীর এই শেষ্ঠ সন্তানরা যদি ৭১ সালের যুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নেতৃত্বে দেশের জন্য অস্ত্র হাতে যুদ্ধে অংশগ্রহন না করতেন তাহলে আমরা এই স্বাধীন রাষ্ট্র কখনোই পেতাম না। কিন্তু দেশ স্বাধীনের পর অনেক দলই সরকার গঠন করে রাষ্ট্রিয় ক্ষমতায় ছিলেন। অনেক সময় পেরিয়ে গেলেও দেশের এই সূর্য সন্তানদের দিকে বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া আর কেউই কিন্তু ফিরেও তাকায়নি।


আরও পড়ুন: শেখ হাসিনা সরকারের বিকল্প নেই: এমপি টগর


এ সময় তিনি আরও বলেনম, মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস,সন্মানিত ভাতাসহ অনেক অনেক সন্মানে সন্মানিত করেছেন। তাই জননেত্রীকে আবারও ক্ষমতার রাখতে বিএনপি জামাতের সকল অপশক্তিকে রুক্ষতে সকল মুক্তিযোদ্ধাদের একত্রিত হয়ে আর একবার যুদ্ধে নামার অনুরোধ করেন।


আরএক্স/