শহরটিকে এখন স্মার্ট করার পালা: ফেরদৌস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৫৯ অপরাহ্ন, ২৪শে ডিসেম্বর ২০২৩


শহরটিকে এখন স্মার্ট করার পালা: ফেরদৌস
প্রচার-প্রচারণার সময় অভিনেতা ফেরদৌস আহমেদ | ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ আসন্ন জাতীয় নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করবেন। তাই আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে তার নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তার আসনের বিভিন্ন এলাকায়।


রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে নিউমার্কেট এলাকার ১৮ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা করেন ফেরদৌস। এসময় অভিনেতা বলেন, আমার কথা একটাই নির্বাচিত হতে পারলে ঢাকা-১০ আসনকে দশে ১০ করব। এই আসনটি সারাদেশের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনবহুল একটি এলাকা। এখানে সব কিছুই রয়েছে। গোছানো এই শহরটিকে এখন স্মার্ট করার পালা।


ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমি ভীষণভাবে কৃতজ্ঞ যে, তিনি আমাকে এ আসনে নির্বাচন করার জন্য মনোনীত করেছেন ও প্রার্থীতা দিয়েছেন। আর স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাও আমাকে ভীষণ রকম সহযোগিতা করছেন। এমন আন্তরিকতা আমার হৃদয় স্পর্শ করেছে। আমি নির্বাচিত হতে পারলে অবশ্যই এসবের প্রতিদান দ্বিগুণ তিনগুণ করে ফিরিয়ে দেব।


তিনি ৭ জানুয়ারি ভোটারদেরকে স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহ্বানও জানান। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরাও এ প্রচার-প্রচারণায় অংশ গ্রহণ করেন।


এমএল/