নির্বাচনী চা খাওয়ার টাকা ভাগাভাগি নিয়ে মারামারি


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৮:০০ অপরাহ্ন, ২৫শে ডিসেম্বর ২০২৩


নির্বাচনী চা খাওয়ার টাকা ভাগাভাগি নিয়ে মারামারি
প্রতীকী ছবি

নেছারাবাদে নির্বাচনী চা খাওয়ার টাকা ভাগাভাগি নিয়ে মারামারিতে একই গ্রুপের ৩জন আহত হয়েছে। 


রবিবার (২৫ ডিসেম্বর) রাতে স্বরূপকাঠি ইউনিয়নের ১নং ওয়ার্ডের যুবলীগ অফিসের সামনে বসে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। 


আহতদের উদ্ধার করে নেছারাবাদ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের চিকিৎসা দিয়ে ভর্তি নিয়েছেন। আহতরা সবাই পিরোজপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দীন মহারাজের ঈগল প্রতীকের পক্ষে নির্বাচনী কাজ করছেন। 


আহতরা হলেন- সৌমিত মজুমদার রাজু, মো.ফাইজুল হক, মো. জামান।


আহত সৌমিত মজুমদার রাজু অভিযোগ করেন, তিনি ইউনিয়ন যুবলীগ নেতা। আসন্ন সংসদ নির্বাচনে তারা স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের পক্ষে কাজ করছিলেন। তিনি বলেন, আমরা মহারাজ ভাইয়ের পক্ষে অনেক পরিশ্রম করছি। সে সুবাদে তিনি আমাদের নির্বাচনী কিছু খরচ দিয়েছেন। ওইদিন রাতে আমরা ইউনিয়ন যুবলীগের অফিসে বসা ছিলাম। এমন সময় ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরিফ হোসেন দলবল নিয়ে এসে সেই খরচের ভাগ চাচ্ছিল। আমরা খরচের ভাগ দিতে অনিহা প্রকাশ করায় তিনিসহ তার বাহিনী আমাদের উপর অতর্কিতভাবে হামলা করে।  এতে আমাদের যুবলীগের ১৪-১৫ জন লোক আহত হয়েছে।


আরও পড়ুন: পিরোজপুরে মৌসুমের শেষে আমড়ার বাম্পার ফলন


স্বরূপকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক মো. জাহিদুল ইসলাম জানান, ইউনিয়নের আমিসহ সৌমিত মজুমদার রাজু আমরা সবাই মহারাজ ভাইয়ের পক্ষে কাজ করছি। আরিফ হোসেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক। নির্বাচনে দলভেদে সবাইকে সামন্য কিছু নির্বাচনি খরচ দেয়া হয়। আরিফ যুবলীগের টাকার ভাগ চাওয়ায় সৌমিত মজুমদার রাজু দিতে চায়নি। তাই নিজেদের মধ্য হাতাহাতি হয়েছে মাত্র।


আরও পড়ুন: টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরের জনজীবন


তিনি আরও বলেন, আমরা ইউনিয়নের সবাইন ঐক্যবদ্ধ হয়ে স্বতন্ত্র প্রার্থী মহারাজ ভাইয়ের জন্য অনেক পরিশ্রম করছি। সামন্য কিছু চা খাওয়ার টাকা নিয়ে আরিফের এটা করা ঠিক হয়নি। এটা একটা লজ্জার ব্যাপার।


জেবি/এসবি