জায়েদের কারণে ‘অপারেশন জ্যাকপট’ থেকে সরে গেলেন নিপুণ!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:২৭ অপরাহ্ন, ২৬শে ডিসেম্বর ২০২৩


জায়েদের কারণে ‘অপারেশন জ্যাকপট’ থেকে সরে গেলেন নিপুণ!
চিত্রনায়ক জায়েদ খান-চিত্রনায়িকা নিপুণ আক্তার | ছবি: সংগৃহীত

চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তার ‘জমিদার বাড়ির মেয়ে’ সিনেমাতে ২০০৮ সালে একসাথে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। এরপর থেকে আর একসাথে কোন সিনেমায় দেখা যায়নি এই দুইজনকে। তবে করোনাকালীন সময়ে একসাথে কাজ করেছেনে এই অভিনেতা অভিনেত্রী, এদের একই ফ্রেমে অনেক সময় দেখা গেছে। তবে বিপত্তি শুরু হয় ২০২২-২৪ মেয়াদের শিল্পী সমিতির নির্বাচনের সময় থেকে। মুহুর্তেই বন্ধু থেকে শত্রুতে পরিণত হন তারা।


বর্তমান সময়ে তাদের সম্পর্ক যেন সাপে-নেউলে। একটু সুযোগ পেলেই একে অপরের বিরুদ্ধে কথা বলতেও ছাড় দেন না এ দুজন। জায়েদ-নিপুণের ফাঁটলে জোড়া না লাগলেও দীর্ঘ ১৫ বছর পরে আবার একসাথে জুটি গড়ে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনারা। বিগ বাজেটের ‘অপারেশন জ্যাকপট’ ছবিতে কাজ করবেন তারা। প্রযোজনা প্রতিষ্ঠানের বরাতে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এমন খবর প্রচার হয় সংবাদ মাধ্যমে। তবে জায়েদের কারণে সিনেমা থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন নিপুণ। আর এ তথ্য অভিনেত্রী নিজেই জানিয়েছেন।


আরো পড়ুন: যে কারণে নির্বাচনী প্রচারণায় ডিপজল


নিপুণ জানান, ‘অপারেশন জ্যাকপট’ সিনেমাতে কাজ করব বলে চুক্তিবদ্ধ হয়েছিলাম। তবে এখন শুনছি ওই ছবিতে জায়েদ খানও থাকবেন। আমি বর্তমানে জায়েদ খানের সাথে এক সিনেমায় শুধু অভিনয়ই নয়, তার সাথে কিছুতেই স্ক্রিন শেয়ার করতে রাজি না। আর এ জন্যই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।


জানা যায়, এই সিনেমাটিতে নিপুণের শিক্ষিকার চরিত্রে অভিনয় করার কথা ছিল। তবে তার বিপরীতে জায়েদ খান আছেন জানতে পেরে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ইতোমধ্যেই অভিনেত্রী সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠানের সাথে কথা বলে তার চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। চুক্তির সাইনিং মানি বুধবার (২৭ ডিসেম্বর) তাদের কাছে ফেরত পাঠাবেন।


আরো পড়ুন: নতুন বার্তা দিলেন অপু বিশ্বাস


প্রসঙ্গত, ১৯৭১ সালের মহান মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের পটভূমিকায় নির্মিত হবে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমা। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হবে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের এ অমর ইতিহাস।  সিনেমায় ফুঁটিয়ে তোলা হবে স্বাধীনতা যুদ্ধের নৌ-সেক্টরে পরিচালিত সফলতম গেরিলা অপারেশনের বিষয়াবলী। সিনেমার প্রধান আট নায়কের অনান্য চরিত্রে অভিনয় করবেন আটজন নায়ক।সর্বমোট আশি জনের মতো অভিনয় শিল্পী এ ছবিতে অভিনয় করবেন। কলকাতার পরিচালক রাজিব বিশ্বাস ‘অপারেশন জ্যাকপট’ সিনেমাটি পরিচালনা করবেন।


এমএল/