আমি তো আর সিনেমা করব না: মাহিয়া মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:২৬ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


আমি তো আর সিনেমা করব না: মাহিয়া মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি নির্বাচনী প্রচারণায় | ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা মাহিয়া মাহি নির্বাচনী প্রচারণায় নেমে বলেছেন, আমি আর সিনেমা করব না। নির্বাচনে জয়ী হলে এলাকার মানুষের পাশে থাকব, আর সেখানেই সময় দেব।


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন মাহিয়া মাহি। এই অভিনেত্রী বর্তমানে নির্বাচনী প্রচারণার কাজে ওই আসনের বিভিন্ন জায়গায় জনসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন।


আরো পড়ুন: ২০২৪ সাল হবে আমার শেষ বছর: শ্রীলেখা মিত্র 


তারই ধারাবাহিকতায় বুধবার (২৭ ডিসেম্বর) গোগ্রাম ইউনিয়নে প্রচারণায় গেলে এক নারী ভোটার মাহিকে বলেন, ভোটের পর নেতারা দেশ ছাড়া হয়ে যায়, এটা আমরা কিন্তু দেখব না! ভোটের আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরেও যেন এমনই দেখি।


ওই নারী ভোটারের মন্তব্যের উত্তরে মাহি বলেন, আমার বাসা মন্ডমালা। আমি এখানেই থাকব। আমি তো আর সিনেমায়  

কাজ করব না। সংসার আছে, আমার বাচ্চা হয়ে গেছে। আমি এখন আপনাদের মাঝেই থাকব।


আরো পড়ুন: যে কারণে নির্বাচনী প্রচারণায় ডিপজল


এরপর ওই এলাকার ভোটারদের উদ্দেশে এই অভিনেত্রী বলেন, আমি নির্বাচনে জয়ী হলে আমার প্রথম কাজ হবে আপনাদের পানির সমস্যা নিয়ে কাজ করা, রাস্তা নিয়ে কাজ করা। আমি সর্ব্বোচ্চ চেষ্টা করব, আপনাদের পানির ব্যবস্থা করে দেওয়ার এবং সড়ক ঠিক করে দেওয়ার।


মাহি এ সময় শপথ করে বলেন, আমি এমন সব কাজ করব, ভবিষ্যতে যেন আর ভোট চাইতে না আসতে হয়। বিগত ১৫ বছরে যে উন্নয়ন হয়নি, এবার সেটাই আমি ৫ বছরে করে দেখাবো। আর এটা আমার জেদ।


আরো পড়ুন: জরিমানা গুনলেন চিত্রনায়িকা মাহি


প্রসঙ্গত, আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চিত্র নায়িকা মাহিয়া মাহি। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে নির্বাচন করছেন তিনি। তবে এই আসনে একটানা তিনবারের সংসদ সদস্য হয়েছেন ওমর ফারুক চৌধুরী। তিনি এবারও আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন এবং নৌকার প্রার্থী হয়ে একই আসনে ভোট করছেন।


এমএল/