কক্সবাজারে পিকনিকের বাস-পিকআপের সংঘর্ষে নিহত ৪


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১০:১৬ পূর্বাহ্ন, ২৮শে ডিসেম্বর ২০২৩


কক্সবাজারে পিকনিকের বাস-পিকআপের সংঘর্ষে নিহত ৪
ছবি: জনবাণী

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকররিয়ার হারবাং এলাকায় পিকনিকের বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই স্থানীয় শ্রমিক। 


বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানান চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক খোকন কান্তি রুদ্র।


আরও পড়ুন: টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে বৃদ্ধ নিহত


নিহতরা হলেন- চকরিয়ার হারবাং এলাকার মোস্তাক আহমদের ছেলে রিদোয়ান, সামাজিকপাড়ার মৃত রশিদ আহমদের ছেলে বক্কর, একই এলাকার বাদশা মিয়ার ছেলে জয়নাল ও বত্তাতলী এলাকার মোজাফ্ফরের ছেলে মহিউদ্দিন। তারা সবাই পিকআপের শ্রমিক ছিলেন।


উপ পরিদর্শক খোকন কান্তি রুদ্র বলেন, ঢাকার গাজীপুর থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী পিকনিক বাস ও চকরিয়া থেকে চট্টগ্রামগামী পিকআপ মধ্যে হারবাং কলাবাগান এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনার খবর পাওয়ার পরপরই হাইওয়ে পুলিশ ও হারবাং পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন যাত্রীর মৃত্যু হয়। বাকি ৪ জন যাত্রীকে উদ্ধারকে প্রথমে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসা জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মরদেহ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।


সংঘর্ষের পরপরই পিকনিক বাসের চালক পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পিকনিক বাস ও পিকআপটি জব্দ করা হয়েছে।


জেবি/এজে