আপাতত বৃষ্টিতে বন্ধ খেলা


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০১:৩৪ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


আপাতত বৃষ্টিতে বন্ধ খেলা
rফাইল ছবি

পাওয়ারপ্লের পর আর বাউন্ডারির দেখা পায়নি নিউজিল্যান্ড দল। লেগ স্পিনার রিশাদ পাওয়ার প্লের পর বোলিংয়ে এসে টানা ৩ ওভার বল করলেন। নিজের তৃতীয় ওভারে দিয়েছেন মাত্র ৫ রান। কিউই ব্যাটার মিচেল সোজা ব্যাটে খেলতে চেয়েছেন, তবে কোনো বাউন্ডারির দেখা পাননি।


এরপরই বৃষ্টির জন্য খেলা বন্ধ আছে আপাতত। এখন পর্যন্ত ১১ ওভার শেষে ব্ল্যাক ক্যাপসদের সংগ্রহ ২ উইকেটে ৭২ রান। ২৪ ডেলিভারিতে ১৮ রানে অপরাজিত আছেন ড্যারেল মিচেল, অপরপ্রান্তে ১৪ বলে ৯ রান করে ব্যাটিং করছেন গ্লেন ফিলিপস।


আরও পড়ুন: টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ


আগের ওভারে স্পিনার রিশাদ পেসার তৈরি করেছিলেন। আর পেসার তানজিম ফিরেই আঘাত করলেন কিউই শিবীরে। তার স্লোয়ার ডেলিভারিতে তুলে মেরেছিলেন ডেনজার ম্যান সাইফার্ট। তবে যেভাবে চেয়েছিলেন তিনি, সেভাবে পারেননি। মিড অফ থেকে সরে গিয়ে দারুন ক্যাচ নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক শান্ত। ২৩ বলে ঝড়ো ৪৩ রান করে থেমেছেন সাইফার্ট, দলীয় ৫৮ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় নিউজিল্যান্ড দল।


টাইগার একাদশ- নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), রনি তালুকদার, সৌম্য সরকার, তাওহিদ হৃদয়, আফিফ হোসেন, মাহেদি হাসান, শামিম হোসেন, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম ও রিশাদ হোসেন।


কিউই একাদশ- মিচেল স্যান্টনার (অধিনায়ক), টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, ফিন অ্যালেন, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জিমি নিশাম, টিম সাউদি, অ্যাডাম মিলনে, ইশ সোধি ও বেন সিয়ার্স।


আরও পড়ুন: আজ মাউন্ট মঙ্গানুইয়ে ইতিহাস গড়তে পারবে টাইগাররা?


এদিন টস জিতেছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। প্রথম দিনের মতো এদিনও প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


এমএল/