নির্বাচনে কোনো ধরনের হট্টগোল বরদাশত করা হবে না: শেখ পরশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৯ অপরাহ্ন, ২রা জানুয়ারী ২০২৪


নির্বাচনে কোনো ধরনের হট্টগোল বরদাশত করা হবে না: শেখ পরশ
নৌকার প্রার্থী মাহবুব আলীর জনসভায় শেখ ফজলে সামস পরশ। ছবি: জনবাণী

শেখ ইমন আহমেদ মাধবপুর (হবিগঞ্জ) হবিগঞ্জের  মাধবপুরে নৌকার প্রার্থী মাহবুব আলীর জনসভায় বক্তব্য রাখছেন যুবলীগের চেয়ারম্যানর শেখ ফজলে সামস পরশ।


যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, ‘নির্বাচনে কোনো ধরনের হট্টগোল বরদাশত করা হবে না। এক্ষেত্রে জিরোটলারেন্স। যেকোনো ধরনের সংঘাত পরিহার করতে হবে। হট্টগোল কিংবা সংঘাত যদি হয় তাহলে কিন্তু নির্বাচন গ্রহণযোগ্য হয়না। গ্রহণযোগ্যতার মাপকাঠি একেক মানুষের কাছে একেক রকম। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।


আরও পড়ুন: এই আসনে শকুনের মতো তাকিয়ে আছে ষড়যন্ত্রকারী: শাহজাহান ওমর


মঙ্গলবার (২ ডিসেম্বর) দুপুরে মাধবপুর উপজেলা সদরের কিবরিয়া চত্ত্বরে আয়োজিত সমাবেশে যুবলীগ চেয়ারম্যান প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মাহবুব আলী সমাবেশে সভাপতিত্ব করেন।


সমাবেশে যুবলীগ চেয়ারম্যান বলেন, আগামী ৭ জানুয়ারী নির্বাচনে আপনারা নৌকাতেই ভোট দেবেন। অনেক দুঃসময়েও নৌকায় ভোট দিয়েছেন। প্রধানমন্ত্রীর আপনাদের প্রতি আস্থা আছে।


তিনি আরও বলেন, করোনার প্রকোপ থেকে এখনো অনেক দেশ উঠে আসতে পারেনি। সেকারণে কিছু সমস্যা রয়েছে। এসব সমস্যা সমাধান করার জন্য অভিজ্ঞ, সাহসী ও সৎ জনপ্রতিনিধি আপনাদের দরকার। এক্ষেত্রে অ্যাডভোকেট মাহবুব আলীর কোনো বিকল্প নেই।


আরও পড়ুন: খুলনা-৫ আসনে শেখ আকরামের প্রার্থিতা বহাল


সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন যুবলীগের কেন্দ্রীয় উপ তথ্য ও গবেষণা সম্পাদক মিছির আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, জেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম প্রমুখ।


আরএক্স/