পাবনা এডওয়ার্ড কলেজ পেল রাষ্ট্রপতির উপহারের ২ বাস


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৪ অপরাহ্ন, ৩রা জানুয়ারী ২০২৪


পাবনা এডওয়ার্ড কলেজ পেল রাষ্ট্রপতির উপহারের ২ বাস
ছবি: সংগৃহীত

রাষ্ট্রপতির উপহার পাবনার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ এড‌ওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের জন্য দুটি বাস হস্তান্তর করলেন রাষ্ট্রপতিপুত্র ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ কমিটির সদস্য আরশাদ আদনান রনি। 


বুধবার (৩ জানুয়ারি) দুপুরে এই বাস ২টি হস্তান্তর  করেন তিনি। 


এসময় কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. মাহবুব সরফরাজের সভাপতিত্বে এই হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আ স ম আবদুর রহিম পাকন, প্রেসক্লাবের সভাপতি এ বি এম ফজলুর রহমান, সাবেক সভাপতি প্রফেসর শিবজিত নাগ, বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান হাবিব। এড‌ওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল আওয়াল, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মাহবুব হান্নান ,পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাবিউল ইসলাম সীমান্ত, জেলা ছাত্রলীগের সাবেক উপ- প্রচার সম্পাদক ইমরুল হাসান রন্টি ।


আরও পড়ুন: পাবনায় শাকিব খানকে দেখতে উৎসুক জনতার ঢল


এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ এড‌ওয়ার্ড কলেজের অগনিত শিক্ষক শিক্ষার্থী বৃন্দ। অনুষ্ঠানে বক্তব্য প্রদান কালে রাষ্ট্রপতি পুত্র বলেন পাবনাবাসীর প্রানের দাবি ইছামতী পূন‌রুদ্ধারের দায়িত্ব বাংলাদেশ সেনাবাহিনীকে দেয়া হয়েছে। অদূর ভবিষ্যতে পাবনা একটি উন্নত শহরে হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।


জেবি/এসবি