পাবনায় শাকিব খানকে দেখতে উৎসুক জনতার ঢল


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:৪৫ অপরাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২৩


পাবনায় শাকিব খানকে দেখতে উৎসুক জনতার ঢল
সুপারস্টার শাকিব খান | ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে বর্তমানে পাবনায় ব্যস্ত সময় পার করছেন। ঢাকতে এই সিনেমার শুটিং কয়েকদিন আগেই শুরু হয়েছিল।


শাকিব খানের সাথে শুটিংয়ের প্রথম লটে অংশ নিয়েছিলেন এই ছবির মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ঢাকায় নিজের অংশের শুটিংয়ের কাজ শেষ করেই আবার আমেরিকায় ফিরে গেছেনে এ অভিনেত্রী। 


অন্যদিকে ঢাকায় শুটিং শেষ করে সোমবার (১৮ ডিসেম্বর) পাবনায় এসেছেন এ ছবির নায়ক শাকিব খান। আর সেখানেই চলছে এ সিনেমার দ্বিতীয় লটের শুটিংয়ের কাজ।  শাকিবের আসার খবরে তার শুটিংস্পটে ভিড় জমাচ্ছেন হাজারো দর্শক ও সাধারন জনতা। নায়ককে একবারের জন্য কাছ থেকে দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন তারা। দর্শক ও ভক্তদের এমন ভালোবাসার দৃশ্য ফেসবুক পেজে শেয়ার করেছেন শাকিব খান নিজেই। 


পাবনায় শুটিং চলাকালীন সময়ে উৎসুক জনতার ঢল, এমনই একটি ভিডিও বার্তা প্রকাশ করে অভিনেতা লিখেছেন, ‘আমাকে ভালোবাসায় রাখুন।’


ওই ভিডিওতে দেখা যায়, শুটিংয়ের কাজ শেষ করে গাড়িতে করে বেরিয়ে যাচ্ছেন শাকিব খান। আর এমন সময় হাজারো মানুষ তাকে দেখার জন্য দৌড়ঝাঁপ শুরু করে দিছে। 


জানা গেছে, পাবনায় ‘রাজকুমার’ সিনেমার শুটিং প্রায় ৯ দিনের মতো চলবে। এরপর শাকিব খান যাবেন আমেরিকায়। আর সেখানেই হবে এই ছবির বাকি অংশের কাজ। এরপর সেখান থেকে ভারতে আসার কথা রয়েছে পুরো শুটিং ইউনিটের। সেখানেও কিছু দৃশ্য ধারণ এর কাজ করা হবে । 


প্রসংঙ্গত, রাজকুমার সিনেমা পরিচালনা করছেন ‘প্রিয়তমা’ খ্যাত র্নিমাতা হিমেল আশরাফ। আর এই ছবিটি প্রযোজনায় আছেন আরশাদ আদনান। আগামী বছর ঈদের সময় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রাজকুমার’ সিনেমাটি।


এমএল/